আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:১০

মুন্সীগঞ্জে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

বিডিটাইমস ডেস্ক
মুন্সীগঞ্জে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের কাজীরগাঁও গ্রামে রবিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার হয়েছে নীশিতা নামে ৮ বছরের এক শিশু।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কাজিরগাঁও গ্রামের হাসমত উল্লাহ্ ও আট বছরের বলুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়ুয়া মেয়ে নিশীতা আক্তার রবিবার সন্ধ্যায় বাড়ীর পাশে খোকার মার্কেট নামক এলাকায় পানি আনতে যায়।

এ সময় মেয়েটিকে একা পেয়ে একই গ্রামের মৃত বিল্লাল হোসেনের বখাটে ছেলে মুক্তার হোসেন (৪০) মেয়েটিকে জোর করে মার্কেটের ছাদে নিয়ে যায়। পরে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করেন।  মেয়েটির আর্তচিৎকারে লোকজন ছুটে আসলে লম্পট বিল্লাল মেয়েটিকে রেখে পালিয়ে যায়।

এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে দ্রুত গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আল-আমিন জানান, মেয়েটিকে প্রাথমিক পরীক্ষা করে ধর্ষণের আলামতের প্রমাণ পাওয়া গেছে।

গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ হেদায়েত-উল ইসলাম ভুইঁয়া জানান, রবিবার রাতে মেয়েটির মা মর্জিনা বেগম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন। মামলা নং-১০। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠোনো হয়েছে এবং অভিযুক্তকে ধরতে এলাকার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে