আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৩৫

নতুন নেতৃত্বে সিলেট বিএনপি, শামীম সভাপতি-সাধারণ সম্পাদক আহাদ

বিডিটাইমস ডেস্ক
নতুন নেতৃত্বে সিলেট বিএনপি, শামীম সভাপতি-সাধারণ সম্পাদক আহাদ

নতুন নেতৃত্ব পেলো সিলেট বিএনপি। সিলেট জেলা বিএনপির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আবুল কাহের শামীম, আর সাধারণ সম্পাদক হয়েছেন আলী আহমদ। মহানগর বিএনপির সভাপতি হয়েছেন নাসিম হোসেন। এ শাখার সাধারণ সম্পাদক হয়েছেন বদরুজ্জামান সেলিম।

রবিবার মহানগরের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে সরাসরি ভোটের মাধ্যমে বিএনপির জেলা-মহানগরের সম্মেলনে এ নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন কমিটি ঘোষণা করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুই শাখার কমিটিতেই সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সাংগঠনিক পদে নেতৃত্ব ঘোষণা করা হয়। জেলার সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা হয় হাসান আহমেদ পাটোয়ারী রিপন ও এমরান আহমেদ চৌধুরীর নাম।

আর মহানগরের সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা করা হয় মিফতা সিদ্দিকীর নাম।

এর আগে সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। সম্মেলনে সিলেট জেলা ও মহানগর বিএনপির ১৩২ জন ভোটার ভোট প্রদান করেন। জেলার অধীনে ৫১ জন এবং মহানগরের অধীনে ৮১ জন ভোটার ছিলেন।

নতুন কমিটি ঘোষণার আগে সম্মেলনে বক্তৃতা করেন মির্জা ফখরুল। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক (আহবায়ক কমিটি) অ্যাডভোকেট নূরুল হক।

সম্মেলনে উপস্থিত রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, যুগ্ম-মহাসচিব মো. শাহজাহানসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের শীর্ষ নেতারা।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে