আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:০২

বরিশালে প্রজন্মলীগ নেতার হামলায় দুই ছাত্রলীগ নেতা আহত

বরিশাল প্রতিনিধি
বরিশালে প্রজন্মলীগ নেতার হামলায় দুই ছাত্রলীগ নেতা আহত

বরিশালে প্রজন্মলীগ নেতার হামলায় দুই ছাত্রলীগ নেতা গুরুতর আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন চরবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম রুবেল ও যুগ্ম আহবায়ক নুরুজ্জামান শাহিন। তাদের গুরুতর আহত অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নুরুজ্জামান শাহিন বলেন, বরিশাল জেলা প্রজন্মলীগ আহবায়ক সোহেল রানা শরিফ কিছুদিন পূর্বে তাদের জমি দখল করে। এ ঘটনায় তাকে আসামী করে মামলা দায়ের করা হয়। ওই ঘটনার সূত্রধরে আজ সন্ধ্যায় আমি ও ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক রুবেল বাসা থেকে বের হলে সোহেল রানা শরিফ তার লোকজন নিয়ে পথরোধ করে। এরপর মামলা তুলে নেবার হুমকি দেয়। আমি অস্বীকৃতি জানালে সে ও তার সাঙ্গপাঙ্করা ধারালো অস্ত্র দিয়ে আমাদের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা এসে জড়ো হলে তারা পালিয়ে যায়।

তবে সোহেল রানা শরিফ এর সাথে এ বিষয়ে কথা বলা হলে তিনি জানান, রুবেল ও শাহিন আমার ওপর হামলা চালানোর চেষ্টা করলে আমি তা প্রতিহত করি। এর চাইতে বেশি কিছু নয়।

কাউনিয়া থানার ওসি কাজী মাহাবুবুর রহমান বলেন, দুই ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে