আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:০১

মাধবপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ নিহত দুই, আহত ২০

বিডিটাইমস ডেস্ক
মাধবপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ নিহত দুই, আহত ২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হবিগঞ্জের মাধবপুর উপজেলার খাটুরা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের কমপেক্ষ ২০ জন।

বুধবার রাত ৮টায় মাধবপুর উপজেলার খাটুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের জলিল মিয়া (৩০) ও রোকেয়া খাতুন (২০)। নিহত জলিল মিয়া মাধবপুর উপজেলার খাটুরা গ্রামের সাজু মিয়ার ছেলে এবং নিহত রোকেয়া খাতুন একই গ্রামের রহিছ আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার খাটুরা গ্রামের ইউনিয়ন পরিষদ সদস্য খলিলুর রহমান ওরফে ছোট্টু মিয়ার সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের ফজল মিয়ার দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার রাতে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষ লাঠিসোটা ও ফিকলসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করেন।

সংঘর্ষে ঘটনাস্থলেই রোকেয়া খাতুন (২০) নিহত হন। গুরুতর আহত অবস্থায় জলিল মিয়াকে (৩০) উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের সহযোগিতায় মাধবপুর থানা পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন জানান, বর্তমান পরিস্থিতি শান্ত। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে