আপডেট : ২০ জানুয়ারী, ২০১৬ ১৬:৫৮

সিলেটে অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মী খুন

বিডিটাইমস ডেস্ক
সিলেটে অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মী খুন

অভ্যন্তরীন কোন্দলের জের ধরে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ও ছাত্রলীগকর্মী খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউনিভার্সিটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে হামলায় আহত হন বিশ্ববিদ্যালয়টির বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী হাবিবুর রহমান হাবিব। রাত পৌনে ১২টায় মাউন্ট অ্যাডোরা হাসপাতালে তার মৃত্যু হয়।

হাবিব কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে নগরীর শামীমাবাদ এলাকায় নিজ দলের কর্মীদের হামলায় আহত হন হাবিব। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে মাউন্ট অ্যাডোরা হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত পৌনে ১২টায় সেখানেই তার মৃত্যু হয়।

নাম প্রকাশ না করার শর্তে হাবিবের এক বন্ধু জানান, কয়েকদিন আগে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার গ্রুপে চলে যান হাবিব। এ কারণেই প্রতিপক্ষের সমর্থকরা তার উপর হামলা চালিয়েছে।  

কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ জানান, বুধবার দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে হাবিবেব মরদেহ স্বজনদের হস্তান্তর করা হয়।

এখনও  থানায় কেউ এজাহার দেয়নি জানিয়ে ওসি বলেন, প্রত্যক্ষদর্শীদের জাবানবন্দি অনুসারে খুনিদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঘটনাটি এমন সময় ঘটল যার একদিন পর বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরে যাওয়ার কথা রয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে