আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৬ ১৭:৪৮

শেবাচিম হাসপাতালের ২২৬ কর্মচারীর নিয়োগ স্থগিত

বরিশাল প্রতিনিধি
শেবাচিম হাসপাতালের ২২৬ কর্মচারীর নিয়োগ স্থগিত

বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেনীর ২২৬ জন কর্মচারীর নিয়োগ স্থগিত করেছে স্বাস্থ্য মন্ত্রনালয়। একই সাথে তাদের কাজে যোগদান না করারও নির্দেশ দেওয়া হয়।

সোমবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের নিজস্ব ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান স্বাস্থ্য মন্ত্রনালয়ের উপ-সচিব কে এম ফজলুল হক।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শেবাচিম হাসপাতালে তৃতীয় ও চতুর্থ শ্রেনীর নিয়োগে অনিয়ম নিয়ে বিভিন্ন মিডিয়ায় প্রচার এবং নিয়োগ প্রত্যাশষীদের অভিযোগ পেয়ে স্বাস্থ্য মন্ত্রনালয় তদন্ত কমিটি গঠন করে। ওই তদন্ত কমিটির তদন্তে অনিয়মের প্রমাণ পায়। আর এ জন্যই ২২৬ জন কর্মচারীর নিয়োগ স্থগিত করা হয়েছে।

একই সাথে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ইতোমধ্যে যেসব কর্মচারী কাজে যোগদান করেছেন তারা যেন কাজ থেকে বিরত থাকে। একই সাথে অন্য কাউকে যোগদান না করানোর জন্যও নির্দেশ দেয়া হয়।

এদিকে, বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের প্রধান গেটে বিক্ষোভ করেছে নিয়োগ স্থগিত হওয়া কর্মচারীরা। এ সময় পুলিশ তাদের সরিয়ে দেয়। এছাড়া, ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে পুলিশ।

বিডিটাইমস৩৬৫.কম/জেডএম

উপরে