আপডেট : ১৫ জানুয়ারী, ২০১৬ ১৬:৩৮

মাদক ব্যবসায় জড়িত রাজনৈতিকরাও: এডিজি

বিডিটাইমস ডেস্ক
মাদক ব্যবসায় জড়িত রাজনৈতিকরাও: এডিজি

দেশের প্রতিটি রাজনৈতিক দলের কিছু কিছু নেতা মাদক দ্রব্যের ব্যবসার সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) মো. আমির হোসেন।

শুক্রবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার একুশে স্কুল মাঠে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে মাদকবিরোধী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

আমির হোসেন বলেন, দেশের ৭০ লাখ মানুষ মাদক নিচ্ছেন। এর বেশির ভাগই তরুণ। মাদক সেবনের এই ভয়াবহ বিস্তারের কারণ হলো দেশের প্রতিটি রাজনৈতিক দলের কিছু নেতা। তাই মাদক দ্রব্য নিয়ন্ত্রণে রাজনৈতিক দলগুলোর অঙ্গীকার প্রয়োজন। 

তিনি আরও বলেন, মাদক আসছে ভারত ও মিয়ানমার থেকে। এসব মাদক শুধু পুলিশ, বিজিবি, র‌্যাব বা প্রশাসন দিয়ে নিয়ন্ত্রণ করা যাবে না। এ জন্য সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে।
মাদকবিরোধী সমাবেশে প্রায় দুই হাজার শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক উপস্থিত ছিলেন। অধিদপ্তরের পরিচালক নাজমুল আহসান মজুমদারের সভাপতিত্বে ও অধ্যাপক আলমগীর বাহারের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মুর্শিদুল ইসলাম, হাজীগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল হানিফ, এলজিইডি নির্বাহী প্রকৌশলী জি এম মজিবুর রহমান, একুশে গার্লস স্কুলের প্রধান শিক্ষক সিরাজুল হক প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে