আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৫ ২১:৪০

ছেলে ঝুলছে ঘরের আড়ায়, মা-বাবা মশগুল ‘কিরনমালায়’

অনলাইন ডেস্ক
ছেলে ঝুলছে ঘরের আড়ায়, মা-বাবা মশগুল ‘কিরনমালায়’

ছোট দুই সন্তানকে ঘরে রেখে দরজার বাইরে থেকে শেকল দিয়ে স্টার জলসার সিরিয়াল “কিরনমালা” দেখতে মা-বাবা গেছেন প্রতিবেশীর বাড়িতে। আর ঘরের বাশেঁর আড়ায় গরু বাধার দড়ি নিয়ে ‘ফাঁস দেওয়া’ খেলতে খেলতে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়লো এক ছেলে। মা-বাবা বাড়ি ফিরে দেখতে পেলেন সন্তান বাশেঁর আড়ার সঙ্গে ঝুলছে। দ্রুত রশি কেটে নামাতে নামাতেই ছেলে ইমন (৭) ততক্ষনে মরে গেছে। গত মঙ্গলবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সিংগাইরের মানিকনগর গ্রামে।

প্রতিবেশিরা জানিয়েছেন মানিকনগর গ্রামের শের আলীর দুই ছেলে ইমন (৭) ও সুমন (৪)। এদের মধ্যে ইমনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে তাদের নিজ বাড়ির শোবার ঘর থেকে। শের আলী পেশায় বয়াতি।

শের আলী জানান মঙ্গলবার রাত আটটার দিকে দুই ছেলেকে বাড়িতে রেখে স্ত্রীসহ তিনি পাশের এক বাড়িতে কিরনমালা সিরিয়াল দেখতে যান। কিছুক্ষন পর ছোট ছেলে সুমন এসে জানায় বড় ভাই গলায় দড়ি নিয়ে ঝুলছে। তারা দৌড়ে বাড়িতে এসে দড়ি কেটে ছেলেকে নামিয়ে আনেন। কিন্তু ততক্ষনে ছেলের দেহে প্রাণ নেই। শের আলীর ধারণা দুই ভাই খেলার সময় কোনভাবে গলায় দড়ি আটকে যায়। যা আর খুলতে পারেনি। ছোট ছেলে সুমনকে অনেক ভাবে জিজ্ঞাস করেও সঠিক কারণ জানতে পারেন নি। শের আলী জানান ছেলেকে হত্যা করার মত এমন কোন শত্র“ তাদের নেই।

ছেলেদের ঘরে আটকে রেখে যাওয়ার পর কিভাবে ছোট ছেলে সুমন বাইরে বের হয়ে তাদের খবর দিয়েছিল- এ প্রশ্নের জবাবে তিনি জানান, বাড়িটি একদম ভাঙ্গাচোড়া। দরজার চৌকাঠের নীচের ফাক দিয়ে সে বের হয়ে তাদের খবর দিয়েছিল।
সিংগাইরের শান্তিপুর পুলিশ ফাড়ির  ইনচার্জ এসআই আওলাদ হোসেন জানান ধারনা করা হচ্ছে খেলতে গিয়ে গলায় দড়ি আটকে শিশুটির মৃত্যু হয়েছে। তবে এর পিছনে অন্যকোন কারণ আছে কিনা তা তদন্ত করতে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম

 

উপরে