আপডেট : ১৮ জানুয়ারী, ২০১৮ ১২:৫৩

প্রেমিকার ছুরিকাঘাতে প্রেমিক আহত

অনলাইন ডেস্ক
প্রেমিকার ছুরিকাঘাতে প্রেমিক আহত

প্রেমিকার ছুরিকাঘাতে প্রেমিক আহত হয়েছে।গতকাল বুধবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। প্রেমিকার নাম লাভলী আক্তার, আর প্রেমিক আল আমিন। আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় লাভলী আক্তারকে আটক করে হেফাজতে রেখেছে শাহবাগ থানা পুলিশ।

আল আমিনের বন্ধু রাজু জানায়, আল আমিন পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় থাকে। পেশায় প্লাস্টিক ব্যবসায়ী। কয়েক বছর আগে লাভলী নামে এক তরুণীর সঙ্গে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। বুধবার বিকাল ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ফুলার রোডে উদয়ন স্কুলের সামনে দুজনে সাক্ষাৎ করে। এক পর্যায়ে তারা বিতর্কে জড়িয়ে পড়ে। এ সময় লাভলী তার ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে আল আমিনের পিঠে আঘাত করে। আশপাশের লোকজন লাভলীকে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাকে ছুরিসহ আটক করে। 

যোগাযোগ করা হলে শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, প্রেমের সম্পর্কে কলহের জের ধরে আল আমিন হোসেনকে ছুরিকাঘাত করেন ওই তরুণী। ছুরিসহ তরুণীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশ জানিয়েছেন, তার নাম লাভলী। তিনি ইডেন কলেজে মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। তিনি ওই কলেজের হোস্টেলে থাকেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ। তিনি পুলিশকে আরো জানিয়েছেন, ৫-৬ বছর ধরে আল আমিনের সঙ্গে তার প্রেম। বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ঘনিষ্টতার পর এখন আল আমিন তাকে বিয়ে করতে চাচ্ছে না।

ঘটনাটি স্পষ্ট হতে আহত আল আমিনের সঙ্গে কথা বলার চেষ্টা চলছে। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শাহবাগ থানার আরেকটি সূত্র জানায়, কলহের কারণে মেয়েটি পূর্ব পরিকল্পিতভাবেই ব্যাগে থাকা ছুরি দিয়ে কুপিয়ে আল আমিনকে আহত করে। আল আমিনকে কুপিয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করেনি, বরং চুপচাপ দাঁড়িয়ে পুলিশের জন্য অপেক্ষা করছিল।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে