আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:১৫

চবি ছাত্রলীগের দুই পক্ষের ফের সংঘর্ষ

বিডিটাইমস ডেস্ক
চবি ছাত্রলীগের দুই পক্ষের ফের সংঘর্ষ

পুরোনো বিরোধের জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বীর সমর্থকদের মধ্যে আবার সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নতুন করে সংঘর্ষ হয়।এর আগে গত সোমবারও এই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ নিয়ে গত সাত মাসে তাদের মধ্যে অন্তত চারবার সংঘর্ষের ঘটনা ঘটল।

সংঘর্ষে ঠিক কতজন আহত হয়েছেন এমন তথ্য পাওয়া যায়নি। 

জানা গেছে, মঙ্গলবার রাত ১২টার দিকে সোহরাওয়ার্দী ছাত্রাবাসের ১১১, ১১৩, ১১৪ ও ১১৫ নম্বর কক্ষে ভাঙচুর হয়। এর পরপরই সোহরাওয়ার্দী ছাত্রাবাসে ও শাহ আমানত ছাত্রাবাসে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের বগিভিত্তিক ‘বিজয়’ গ্রুপের কর্মীদের সঙ্গে ‘সিক্সটি নাইন’ গ্রুপের নেতা-কর্মীদের সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় উভয় পক্ষের নেতা-কর্মীদের ধারালো অস্ত্র ব্যবহার করতে দেখা যায়।

ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। সংঘর্ষের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন  বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী।

টিপুকে সভাপতি ও রাব্বীকে সাধারণ সম্পাদক করে প্রায় সাত মাস আগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। তবে পূর্ণাঙ্গ কমিটি এখনো হয়নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

 

 

উপরে