আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৬ ০৩:০০

আপনার ব্যবসায় ১২৫০ ডলার ঋণ দেবে ফেসবুক!

অনলাইন ডেস্ক
আপনার ব্যবসায় ১২৫০ ডলার ঋণ দেবে ফেসবুক!

ব্যবসা করতে চাইলে, ফেসবুকের ঋণ পেতে পারেন এর ব্যবহারকারি যে কেউ।

ফেসবুক তার আঙিনায় যারা ব্যবসা করে তাদের ১২৫০ ডলার পর্যন্ত ঋণ দেবে। যার পরিমাণ বাংলাদেশি টাকায় লক্ষাধিক টাকা! তবে এ ক্ষেত্রে আপনাকে একটিমাত্র শর্তপূরণ করতে হবে। তা হলো- আপনার একটি মাস্টার কার্ড থাকা চাই! আর এই মাস্টার কার্ডটিও পেতে পারেন- একদম বিনামূল্যে! সেটা কিভাবে?

আন্তর্জাতিক বিভিন্ন অনলাইন মার্চেন্ট এখন বিনামূল্যেই মাস্টারকার্ড দিয়ে থাকে! এ সুযোগ আপনিও গ্রহণ করতে পারেন।

এবার ঋণ পেতে আপনাকে যা করত হবে তা মনোযোগ দিয়ে শুনুন-

আপনার ফেসবুক পেজে যখন আপনার পণ্যের বিজ্ঞাপন দেবেন, ফেসবুক তখন অনেক বেশি সংখ্যক মানুষের কাছে এই বিজ্ঞাপনটি পৌঁছে দেয়ার জন্য বুস্ট করার অফার দেবে এবং আপনার মাস্টারকার্ডের আইডি চাইবে।

আপনি আপনার মাস্টারকার্ড ফেসবুক পেজে সংযুক্ত করার সঙ্গে সঙ্গেই ফেসবুক তা গ্রহণ করে প্রথমেই আপনাকে ২৫ ডলার ধার দেবে। আর বলবে, ওই ২৫ ডলার খরচ করে মাস শেষে বিল দেয়ার জন্য।

ঋণের এই টাকা দিয়ে একটি বিশাল জনগোষ্ঠির কাছে আপনার পন্যের বিজ্ঞাপন দিতে পারবেন। এতে আপনার ব্যাবসাও ভালো হবে। নির্দিষ্ঠ দিনের আগেই আপনার টাকা পরিশোধ করলে আপনাকে আরো ৫০ ডলার ঋণ দেয়া হবে। তা পরিশোধ করলে ২৫০ ডলার ঋণ দেয়া হবে। এভাবে পরিশোধ করে করে আপনি ১২৫০ ডলার পর্যন্ত ঋণ পাবেন।

অনবরত এই প্রক্রিয়া চালু থাকার ফলে স্বল্পতম সময়ের মধ্যেই আপনি অনেক লাভবান হতে পারবেন।

মজার ব্যপার হলো, ১২৫০ ডলার ঋণ নেওয়ার পর আপনি যদি যথাসময়ে ঋণ পরিশোধে অপারগতা জানান- ফেসবুক তা পরিশোধের জন্য আপনাকে কয়েক বছর সময় দেবে!

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে