আপডেট : ১৯ এপ্রিল, ২০১৯ ১১:৩৪

সালমানকে মনে ধরেছে প্যারিস হিলটনের

অনলাইন ডেস্ক
সালমানকে মনে ধরেছে প্যারিস হিলটনের

চলতি বছর আরও একটি চমক নিয়ে হাজির হবেন বলিউডের ‘সুলতান’ সালমান খান। সেই চমকটির নাম ‘ভারত’। এশিয়ার অন্যতম ও জনবহুল দেশ ভারতের বিগত ৭০ বছরের ইতিহাসকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। পরিচালনায় রয়েছেন সালমানের ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির নির্মাতা আলি আব্বাস জাফর।

বলিউড সূত্রে খবর, ‘ভারত’ ছবিতে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে সালমান খানকে। অর্থাৎ তিনি বহুরূপী। একেক সময় একেক রূপে হাজির হবেন পর্দায়। সেই ধারাবাহিকতায় নতুন এক লুকে ভাক্তদের সামনে হাজির হয়েছেন বলিউডের এ সুপারস্টার। চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গেছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান। 'ভারত'- ছবির জন্যই সালমানের এমন লুক।

সালমানের নতুন ‘লুক’ দেখে চমকে গেছেন তার আনুরাগীরা। অনুরাগীদের মধ্যে শোরগোল পড়ে যায় সালমানকে নিয়ে! এবার তার চেহারা মনে করিয়ে দিচ্ছে নব্বইয়ের দশকের সালমানকে। এই ছবিতে দিশা পাটানির একটি লুকও প্রকাশ হয়েছে। ছবিতে দিশা অভিনয় করেছেন ট্রাপিজ আর্টিস্টের ভূমিকায়।

ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সালমান লিখেছেন, ‘জওয়ানি হামারি জানেমন হ্যায়’! এখন বলিউড জুড়ে সালমানের এই দুই ‘লুক’ নিয়েই চর্চা তুঙ্গে।

শুধু কি তাই, আরব সাগর পেরিয়ে সালমানের জনপ্রিয়তার ঢেউ আছড়ে পড়েছে আটলান্টিক মহাসাগরের তীরে। হলিউড তারকা প্যারিস হিলটনেরও মনে ধরেছে সালমানের এই লুক! এ খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দ। এ খবরে আরো বলা হয়, ২০১৪ সাল থেকেই হিলটন আর সালমান বন্ধু। একটি জন্মদিনের পার্টিতে আলাপ হয় দুজনের।

বহুক্ষণ একসঙ্গে নাচেনও তারা। শোনা যায়, তারপর নাকি নিজের ব্রেসলেটটি হিলটনকে উপহার দেন সালমান।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে