আপডেট : ২১ নভেম্বর, ২০১৮ ১৮:৫৮

শ্রুতি হাসানের নগ্ন ভিডিও ফাঁস!

অনলাইন ডেস্ক
শ্রুতি হাসানের নগ্ন ভিডিও ফাঁস!

অভিনেতা কমল হাসান কন্যা নয়, নিজ নামেও বেশ পরিচিত শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। দক্ষিণী সিনেমার জনপ্রিয়তা ধরে রেখেছেন বলিউডেও। তবে হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। গত কয়েক দিন ধরে ‘ম্যায় গাব্বার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত শ্রুতি।

এই ছবিতে তিনি একটি নগ্ন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে ব্যাপকভাবে আলোচনায় চলে এসেছেন। শুধু তাই নয়, ছবির কাজ শেষ না হলেও এর একটি ৩০ সেকেন্ডের ক্লিপ প্রকাশ পেয়ে গেছে ইন্টারনেটে। ভিডিওটি ভাইরাল, বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন শ্রুতি হাসান। কারণ, ক্যারিয়ারে এমন ঘটনা এর আগে ঘটেনি। তবে কিভাবে এটি ইন্টারনেটে ছড়িয়ে পড়লো তার কারণ জানা যায়নি।

অনেকেই মনে করছেন পরিচালক কিংবা প্রযোজক ছবির আগাম প্রচারণার জন্যই এমনটি করেছেন। তবে এমন অভিযোগের বিষয়টি অসত্য বলে জানিয়েছেন পরিচালক ক্রিশ। অনেকে মনে করছেন এ ভিডিও সিনেমায় ব্যবহার করা নাও যেতে পারে। সেন্সর বোর্ডের কাচি পড়বে। তবে এমন ভিডিও কেন ধারন করা হলো ও ফাঁস হলো কিভাবে!

কমল হাসান তার ভক্তদের জানিয়েছেন, এটা খুবই বিব্রতকর। ছবিতে আমরা নানা রকম দৃশ্যে সিনেমার প্রয়োজনে অভিনয় করি। সেটা ছবি মুক্তির আগে কাট করা ভিডিও প্রকাশ পেলে আমাদের সবার জন্য ক্ষতি। আমি গুগল ও ইউটিউবের কাছে আবেদন জানিয়েছি ভিডিওটি মুছে ফেলার জন্য। আশাকরি আমার ভক্ত ও শুভাকাঙ্খিরা ভিডিওটি কোথাও আপলোড বা শেয়ার করবেন না।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে