আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ১৭:১২

আরো যারা বিয়ে করেছেন ইতালিতে

অনলাইন ডেস্ক
আরো যারা বিয়ে করেছেন ইতালিতে

বিয়ের মতো একটি বিশেষ মুহূর্তকে স্মরণীয় করে রাখতে কে না চায়। তার ওপর তারকা হলে তো কথাই নেই। বিদেশের মনমুগ্ধকর লোকেশনে বিয়ে করতে প্রায়ই শোনা যায় শোবিজ তারকাদের। সদ্য যেমনটি করেছেন বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের জন্য এই জুটি বেছে নিয়েছেন প্রেমের শহর ইতালিকে। শুধু রণবীর-দীপিকা নয়, পৃথিবীর অনেক তারকার বিয়ের সাক্ষী হয়ে আছে দৃষ্টিনন্দন এই দেশটি।

বলিউড তারকাদের মধ্যে সর্বপ্রথম ইতালিতে বিয়ে করেছিলেন অভিনেত্রী রানী মুখার্জী। ২০১৪ সালে অনেকটা গোপনেই প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

রানী মুখার্জীর পর ২০১৫ সালে ইতালিতে বিয়ে করেন অভিনেত্রী সুরভিন চাওলা। ব্যবসায়ী অক্ষয় ঠাক্করের সঙ্গে তাঁর এই বিয়ের খবর ঘুণাক্ষরেও টের পায়নি বলিউড। বিয়ের দুই বছর পর এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজেই বিয়ের খবর জানান সুরভিন। সম্প্রতি সন্তানের মা হওয়ার কথাও জানিয়েছন তিনি।

আনুশকা শর্মাও বিয়ের আদর্শ জায়গা হিসেবে ইতালিকে বেছে নিয়েছেন। ২০১৭ সালের ১২ ডিসেম্বর ইতালির তাসখেনা অবকাশ কেন্দ্রে, ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই তারকা। তাঁদের গোপন বিয়ের খবর অবশ্য দু’দিন পরে জেনেছিল বলিউড।

হলিউডের তারকা জুটি টম ক্রুজ ও কেট হোমস বিয়ে করেছিলেন ইতালিতে। যদিও অনেক আগেই বিচ্ছেদ হয়ে গেছে এই জুটির, কিন্তু তাঁদের শুরুটা ছিল রূপকথার মতো। ২০০৬ সালে ইতালির লেক বাচিনো-তে এক তাঁরা ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধেন দু’জন। তাঁদের বিয়ের অতিথি হিসেবে দেখা গিয়েছিল ভিক্টোরিয়া ব্যাকহ্যাম, উইল স্মিথ ও জেনিফার লোপেজের মতো তারকাদের।

অভিনেতা জর্জ ক্লুনি ও আমাল ক্লুনি বিয়ে করেছিলেন সম্পর্কের এক বছর পর। এই জুটিরও বিয়ের সাক্ষী হয়ে আছে ইতালি। ২০১৪ সালের ২৭ সেপ্টেম্বর ভেনিসের একটি অবকাশ কেন্দ্রে আয়োজিত হয় তাঁদের জমকালো বিয়ের অনুষ্ঠান।

হালের সেনসেশন কিম কার্দাশিয়ান বিয়ে করেছিলেন ইতালির ‘ফোর্তে ডি বেলেভেদের’ এলাকাতে। ২০১৪ সালে তিনি সংগীতশিল্পী কাইনি ওয়েস্ট-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন। যদিও ২০১৩ সালে তাঁরা ফ্রান্সে বাগদান সম্পন্ন করেন। প্রথম সন্তান ইতালিতে ধারণ করেছিলেন বলেই নাকি দেশটিকে বিয়ের জন্য বেছে নিয়েছিলেন এই তারকা জুটি। 

উপরে