আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ১৫:৩৪

বদলে যাওয়া ইমরান হাশমির ভিন্ন লুক

অনলাইন ডেস্ক
বদলে যাওয়া ইমরান হাশমির ভিন্ন লুক

সময়ের সঙ্গে অনেকটাই বদলে গেছেন এক সময়ের বলিউড হার্টথ্রব ইমরান হাশমি। আগের মতো হার্ডহিটিং ছবিতে তাঁকে আজকাল আর দেখা যায় না। এক সময় পর্দায় তাঁর উপস্থিতি মানেই মুহুর্মুহ হাততালি। তবে আগের সেই ইমেজে কিছুটা ভাটা পড়লেও, এখনো নিয়মিত অভিনয় চালিয়ে যাচ্ছেন এই তারকা।

সম্প্রতি ‘টাইগারস’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন ইমরান হাশমি। গতকাল বুধবার প্রকাশিত হয় ছবিটির ট্রেলার, যেখানে তাঁকে আগের প্লেবয় ইমেজ ছেড়ে একজন সমাজ সচেতন নাগরিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। তাঁর সঙ্গে অভিনেত্রী গীতাঞ্জলী থাপা ও দু’জন হলিউড তারকাকে অভিনয় করতে দেখা যাবে। 

ছবিতে ইমরানেরা চরিত্রের নাম আয়ান, যিনি একটি প্রতিষ্ঠানের বিক্রয় কর্মী। শিশুদের খাবার সামগ্রী দোকানে দোকানে পৌঁছে দেওয়া তাঁর কাজ। কিন্তু এক সময় ওই প্রতিষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে বহু শিশু। তদন্তে বেরিয়ে আসে প্রতিষ্ঠানের জালিয়াতির খবর। এমন নিষ্ঠুর কর্মকাণ্ডের বিরুদ্ধে আয়ান রুখে দাঁড়ায়। কিন্তু পরিনতি কি হয়? এটি জানতে ২১ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।  

‘টাইগারস’ পরিচালনা করেছেন অস্কার জয়ী নির্মাতা দানিশ তানোভিক। ২০০১ সালে `নো ম্যানস ল্যান্ড` ছবির জন্য সেরা বিদেশি ছবি বিভাগে অস্কার জিতেছিলেন এই নির্মাতা। ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেলার দেখে যতদূর বোঝা যায়, ছবিতে ইমরান একাই রাজা। একদিকে তাঁর দানিশের মতো একজন অস্কার বিজয়ী পরিচালককে সঙ্গে পাওয়ার সৌভাগ্য, আর অন্যদিকে বেশ শ্বাসরুদ্ধকর গল্পের বুনন। তাই ছবিটি অনেক দিক থেকেই হয়ে যেতে পারে ইমরানের ক্যারিয়ারের অন্যতম সেরা। 

উপরে