আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ১৩:১৭

অতীত ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার

অনলাইন ডেস্ক
অতীত ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার

সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত দীপিকা-রণবীর দম্পত্তি। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরই নতুন জীবনের জন্য এ জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড। ১৪ ও ১৫ নভেম্বরজুড়ে ইতালিতে কঙ্কনি এবং সিন্ধিপ্রথায় বিয়ে সারেন বলিউড সেনসেশন দীপিকা-রণবীর।

বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে আসে বলিউডের এ হাইপ্রোফাইল জুটির বিয়ের ছবি। তাদের সুখী নতুন জীবনের প্রত্যাশায় শুভেচ্ছা জানাতে শুরু করেন বলিউড তারকারা। আর সেই তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনা কাইফও।

ক্যাটরিনার সঙ্গে দীপিকার দ্বৈরথ কারও অজানা নয়। রণবীর কাপুরকে নিয়ে এ দুই নায়িকার মধ্যে দ্বন্দ্ব বহুদিনের। পরে দীপিকা রণবীর কাপুরকে ছেড়ে গাঁটছড়া বাঁধেন রণবীর সিংয়ের সঙ্গে। রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তাদের শুভেচ্ছা জানান ক্যাটরিনা। তাও আবার পর পর দুবার। বিয়ের জন্য রণবীর সিং ও দীপিকা পাডুকোন দুজনকেই শুভেচ্ছা জানান তিনি।

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে বলিউডের ক্যাটরিনা-দীপিকার মধ্যে দ্বৈরথ থাকলেও সব কিছু ভুলে গিয়ে ক্যাটরিনা কিন্তু নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যে। সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে রণবীর-দীপিকার বিয়ের নিমন্ত্রণ নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনা কাইফকে।

যার উত্তরে ক্যাট বলেন, 'দীপবীরের' বিয়ে নিয়ে তিনি খুব খুশি। তাদের রিসেপশনে খুব সুন্দর পোশাক পরে হাজির হতে চান তিনি। কিন্তু রণবীর সিং, দীপিকা পাডুকোন তাদের বিয়ের সংবর্ধনায় ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাবেন কিনা, সে বিষয়ে সন্দেহ রয়েছে তার। যদিও ক্যাটরিনার ওই মন্তব্য শুনে এখনও পর্যন্ত এ বিষয়ে পাল্টা কিছু বলেননি 'দীপবীর'।

আগামী ২৮ নভেম্বর দীপিকা-রণবীরের বিয়ের প্রথম রিসেপশন। ওই দিন সিং পরিবার, তাদের আত্মীয়স্বজনরা হাজির হবেন।

১ ডিসেম্বর হবে দ্বিতীয় রিসেপশন। ওই দিন হাজির হবে প্রায় গোটা বলিউড। তবে এখানেই শেষ নয়। ২৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর সিং ও দীপিকা পাডুকোনের তৃতীয় রিসেপশন। ওই দিন কারা কারা হাজির হবেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে মুখও খোলেনি পাডুকোন ও ভবানি পরিবার।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে