আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ১৫:৪৬

দীপিকা-রণবীরের বিয়ের খরচ কত?

অনলাইন ডেস্ক
দীপিকা-রণবীরের বিয়ের খরচ কত?

বিয়ে করে এখন স্বামী-স্ত্রী হয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গতকাল বুধবার ইতালির পর্যটন এলাকা ‘লেক কোমো’-তে কন্নড় রীতিতে বিয়ে হয় আলোচিত এই তারকা জুটির। আজ থাকছে সিন্ধি রীতিতে বিয়ের দ্বিতীয় আয়োজন।

ভারত ছেড়ে ইতালিতে বিয়ে, যার মানে বিশাল খরচের হাত। তাই অনেক আগ থেকেই জাঁকজমক এই বিয়ে নিয়ে মানুষের কৌতূহলের পারদ চড়িয়েছে। কড়া নিরাপত্তার কারণে বিয়ের কোনো ছবি প্রকাশিত না হলেও ইতিমধ্যে কিছু তথ্য প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে।

জানা যায়, এক সপ্তাহের জন্য ইতালির লেক কোমো’র ‘ভিলা দ্য বালবিয়ানেল’ ভাড়া নিয়েছেন দীপিকা-রণবীর। সেখানেই অনুষ্ঠিত হয় তাঁদের গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠান। জায়গাটির প্রতিদিনের ভাড়া ২৪ লাখ ৭৫ হাজার ভারতীয় রুপি। সে হিসেবে সপ্তাহ শেষে তাঁদেরকে ১ কোটি ৭৩ লাখ ২৫ হাজার রুপি গুনতে হবে। এছাড়া বিয়ের গোটা ভেন্যু সেজেছে ফুল ও মোমবাতির আলোতে। শুধু গোলাপের পেছনেই নাকি খরচ হয়েছে ৬ লাখ রুপি। মোট ৮ হাজার গোলাপ দিয়ে সাজানো হয়েছে দীপিকা রণবীরের বিয়ের সেট। 

বিয়েতে মোট ৪০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া বেশ কয়েকজন শিল্পী গান পরিবেশন করে বিয়েতে দিয়েছেন ভিন্ন মাত্রা। এদের মধ্যে অন্যতম একজন বলিউডের প্লেব্যাক শিল্পী হর্ষদ্বীপ কৌর। সূফী ঘরানার এই শিল্পী আগেও রণবীর ও দীপিকা অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘ককটেল’, ‘ব্যান্ড বাজা বারাত’-এ কন্ঠ দিয়েছেন।

বিয়েতে ছবি না তোলার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছিল অতিথিদের। এমনকি নিরাপত্তাকর্মীদের মাধ্যমে সবার ফোনের ক্যামেরায় বিশেষ স্টিকার সেঁটে দেওয়া হয়েছিল, যাতে কেউ ছবি তুলতে না পারে। তবুও বিয়ের কিছু লুকনো ছবি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে।

এদিকে আংটি বদলের বিশেষ মুহূর্তে নাকি কেঁদে ফেলেছিলেন দীপিকা। যে কান্না ভারতীয় উপমহাদেশীয় মেয়েদের বিয়ের অনুসঙ্গ হিসেবেই বিবেচিত। 

উপরে