আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১৫:১৮

সৌরভ গাঙ্গুলীর বায়োপিক

অনলাইন ডেস্ক
সৌরভ গাঙ্গুলীর বায়োপিক

শচীন টেন্ডুলকার, আজহার উদ্দিন ও মাহেন্দ্র সিং ধোনির পর বলিউডে এবার নির্মিত হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। সৌরভ নিজেই কলকাতার গণমাধ্যমকে এমনটি জানিয়েছেন।

সম্প্রতি কলকাতায় এক অনুষ্ঠানে নিজের বায়োপিক ছবি নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সৌরভ গাঙ্গুলী। সেখানে আরও উপস্থিত ছিলেন। কলকাতার পরিচালক সৃজিত মুখার্জী ও অরিন্দম শীল।

বায়োপিক প্রসঙ্গে সৌরভ জানান, বলিউড প্রযোজক একতা কাপুরের সঙ্গে এ বিষয়ে আলোচনা হয়েছে। অনেকেই নাকি তাঁকে নিয়ে ছবি করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন।

অর্থাৎ, ছবির প্রযোজনায় একতা কাপুর থাকবেন এমনটা আশা করা যায়। এদিকে পরিচালক হিসেবে সৃজিত মুখোপাধ্যায়ের নাম শোনা যায়। কারণ সৌরভের কথায়, সৃজিত নাকি অনেকদিন ধরে মুখিয়ে আছে ছবিটি করার জন্য।

ছবিতে সৌরভের ভূমিকায় কে অভিনয় করবেন, এ বিষয়ে কিছু বলেননি সৌরভ। তবে গুঞ্জন আছে, খোদ সৌরভ কিম্বা অভিনেতা যিশু সেনগুপ্তকে দেখা যেতে পারে ছবিতে। কারণ যিশু এর আগে সৌরভের বায়োপিকে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন।

কি থাকছে সৌরভের বায়োপিকে? জানা যায়, সাবেক এই অধিনায়কের শৈশব, কৈশোর থেকে শুরু করে তাঁর খেলোয়াড়ি জীবন, ইংল্যান্ডের লর্ডসের বারান্দায় ন্যাটওয়েস্ট ট্রফি জিতে আদুল গায়ে জার্সি ওড়ানো, ভারতীয় দল থেকে বাদ পড়া এবং অদম্য জেদে ফিরে আসা সবই থাকবে ছবিতে।

উপরে