আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১২:১০

কেমন হবে দীপিকার বিয়ের সাজ

অনলাইন ডেস্ক
কেমন হবে দীপিকার বিয়ের সাজ

আজ থেকে দু’দিন ধরে চলবে বলিউডের আলোচিত জুটি রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের বিয়ের অনুষ্ঠান। এজন্য গত শনিবার পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ইতালিতে পাড়ি জমিয়েছেন তারা।

রূপালী পর্দায় দীপিকা পাড়ুকোনকে শাড়ি, লেহেঙ্গা, সালোয়ার, আনারকলি এসব পোশাকে দেখা গেছে বহুবার। এমনকি পশ্চিমা পোশাকেও স্বচ্ছন্দ তিনি। তবে এবার বিয়ে বলে কথা, সেদিন কী লুকে দেখা যাবে দীপিকাকে? কী পড়বেন তিনি?

গণমাধ্যম সূত্রের খবর ইতালি যাওয়ার সময় ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট, স্টাইলিস্টদেরও সঙ্গে নিয়ে গেছেন দীপিকা। বিমানবন্দরে তাদের হাতে সব্যসাচী কালেকশনের ব্যাগ দেখা গেছে। এ থেকে ধারনা করা হচ্ছে বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পড়বেন দীপিকা।

বলিউড সূত্রের খবর, সুতোর কাজের ব্লাউজের সঙ্গে হালকা কাজের ব্রাইডাল শাড়ি পড়তে পারবেন দীপিকা। সঙ্গে মানানসই দক্ষিণী ডিজাইনের গয়না। আবার কারো কারো মতে, সব্যসাচীর সিগনেচার ডিজাইনের লাল লেহেঙ্গাও পড়তে পারেন তিনি।

এতো গেল দীপিকার পোশাক। কিন্তু বর রণবীর সিং বিয়েতে কী পড়বেন। যতদূর জানা গেছে এদিন তার পরনে থাকতে পারে কাঞ্জিভরম শেরওয়ানি।

ইতালিতে আজ এবং কাল (১৪ ও ১৫ নভেম্বর) দু’দিন ধরে অনুষ্ঠিত হবে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান। কন্নড় এবং উত্তর ভারতীয় উভয় রীতি মেনে হবে তাদের বিয়ে। এরপর আগামী ২৮ নভেম্বর দেশে ফিরে মুম্বাইতে গ্রান্ড রিসেপশন হবে এই জুটির।

উপরে