আপডেট : ১২ নভেম্বর, ২০১৮ ১৪:২৬

শুরু হয়ে গেছে দীপিকা-রণবীরের বিয়ের উৎসব, যা যা থাকছে..

অনলাইন ডেস্ক
শুরু হয়ে গেছে দীপিকা-রণবীরের বিয়ের উৎসব, যা যা থাকছে..

জীবনের সেরা সময়ের অপেক্ষায় এখন ইতালিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের উদ্দেশ্যে গত ১০ নভেম্বর ভারত ছাড়েন এই তারকা জুটি। বিয়ে ১৪ ও ১৫ নভেম্বর হলেও সেখানে প্রয়োজনীয় কাজ সারতেই আগেভাগে পৌঁছে যান। সেখানে তাঁদের সঙ্গে যান দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ এবং হেয়ারস্টাইলিস্ট অমিত ঠাকুর।

ইতিমধ্যে দীপিকা-রণবীরের বিয়ের ভেন্যু ‘লেক কোমো’ সেজে উঠেছে। সেখানে যেই ঘরটিতে তাঁদের ফুলশয্যা হবে, সেটিও সাজানো হয়েছে লাল গোলাপ দিয়ে। ইনস্টাগ্রামে এমন কিছু ছবি প্রকাশ করেন দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ।

আগামীকাল মঙ্গলবার থেকেই শুরু হবে বিয়ের আয়োজন। ওইদিন দু’জনকে হলুদ মাখামাখির পাশাপাশি চলবে গান-বাজনা আর হইচই।

দীপিকা-রণবীরের পোশাক পরিকল্পনা চলছে জোরালো ভাবে। তাঁদের পোশাকের নকশা করছেন বলিউডের প্রখ্যাত বাঙালি নকশাকার সব্যসাচী মুখোপাধ্যায়। সব্যসাচী ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়েতে খাবার আয়োজনের খবরও প্রকাশিত হয়েছে ভারতী গণমাধ্যমে। অতিথিদের খাবার পাতে নাকি ইতালিয়ান সিগনেচার ডিশের পাশপাশি ইউরোপীয় ধাঁচের বিভিন্ন খাবার থাকবে। সঙ্গে ভারতীয় খাবার তো আছেই। এছাড়া বিভিন্ন ধরনের মিষ্টান্ন- কেক, পেস্ট্রি এসবের জন্য নাকি সুইজারল্যান্ড থেকে উড়িয়ে আনা হয়েছে দক্ষ পাচক।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে দীপিকা-রণবীরের বিয়ের মূল আয়োজন। সেখানে দুই পরিবারের সদস্যসহ তাঁদের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন। তাঁদের মধ্যে শাহরুখ খান, সঞ্জয় লীলা বানসালি ও অর্জুন কাপুরের নাম শোনা যায়। ইতালি থেকে ফিরে, ২১ নভেম্বর ভারতে হোটেল বেঙ্গালুরুর বলরুমে হবে তাঁদের জমকালো বিবাহোত্তর সংবর্ধনা। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হটেলে হবে আরও একটি পার্টি। 

উপরে