আপডেট : ১২ নভেম্বর, ২০১৮ ১০:১৫

সাবেক প্রেমিকাই ফাঁসিয়ে দিল নওয়াজকে

অনলাইন ডেস্ক
সাবেক প্রেমিকাই ফাঁসিয়ে দিল নওয়াজকে

একজন শক্তিমান অভিনেতা হিসেবে সুখ্যাতি রয়েছে বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। আবার লাজুক, স্বল্পভাষী ও কেলেঙ্কারিমুক্ত জীবনযাপনের জন্যেও তিনি পরিচিত। কিন্তু সম্প্রতি নওয়াজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠায়, তাঁর এমন ভাবমূর্তিকে প্রশ্নের মুখে ফেলেছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন সাবেক ‘মিস ইন্ডিয়া’ নীহারিকা সিং। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি অভিযোগ করেছেন, মিডিয়ায় কাজের সূত্রে নওয়াজের সঙ্গে তাঁর পরিচয়। একদিন নওয়াজের সারা রাত শুটিং ছিল। সকালে তিনি নীহারিকাকে মেসেজ করেন, তিনি তাঁর বাড়ির কাছাকাছিই আছেন। সৌজন্যতার খাতিরে তাঁকে বাড়িতে আসতে বলেন। এরপর তিনি দরজা খোলার সঙ্গে সঙ্গে নওয়াজ তাঁকে জড়িয়ে ধরেন। অনেক চেষ্টা করেও তাঁকে ছাড়াতে পারেননি নীহারিকা। শুধু তাই নয়, নওয়াজ নাকি জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন। নওয়াজ তাঁকে বলেছিলেন, কোনো মিস ইন্ডিয়া বা অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পাওয়া তাঁর কাছে স্বপ্নের। পরবর্তীতে তিনি নওয়াজের প্রেমে সাড়া দিয়েছেন বলে স্বীকার করেছেন।

আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ`-এ নীহারিকার কথা উল্লেখ করেছিলেন নওয়াজ। সেখানে তিনি নিজেই জানিয়েছেন একাধিক নারীর সংস্পর্শে আশার কথা। তাঁদেরই একজন নীহারিকা সিং। এদিকে নীহারিকার অভিযোগের বিপরীতে নওয়াজের কোনো বিবৃতি পাওয়া যায়নি।

উল্লেখ্য, বলিউড অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তের যৌন হয়রানির অভিযোগকে কেন্দ্র করে ভারতে চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হ্যাশট্যাগ মি টু’ দিয়ে যৌন হয়রানির শিকার নারীরা মুখ খুলতে শুরু করেছে। নানা পাটেকার ছাড়াও অভিনেতা অলক নাথ, পরিচালক সাজিদ খান, বিকাশ বহেল, সংগীতশিল্পী কৈলাস খেরসহ এ পর্যন্ত অনেক তারকার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। 

উপরে