আপডেট : ১১ নভেম্বর, ২০১৮ ১৫:১৯

১৫ বছরের ছোট প্রেমিককে নিয়ে যা বললেন সুস্মিতা

অনলাইন ডেস্ক
১৫ বছরের ছোট প্রেমিককে নিয়ে যা বললেন সুস্মিতা

বলিউড সেনসেশন সুস্মিতা সেনের বিয়ের গুঞ্জন এখন টক অব দ্য টাউন। বয়সে ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলকে সুস্মিতা সেন বিয়ে করতে যাচ্ছেন। সপ্তাহজুড়ে বলিউডপাড়ায় সবার মুখে মুখে এ কথা।

রোহমানের সঙ্গে মন দেয়া-নেয়ার কথা স্বীকারও করেছেন এ সুদর্শনী। রোহমানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছেন। রোহমানের সঙ্গে সম্পর্ক ও বিয়ের গুঞ্জন নিয়ে এই প্রথম মুখ খুললেন সুস্মিতা।

জুনিয়র বন্ধুকে সুস্মিতার বিয়ের গুঞ্জন জোরালো হয় সম্প্রতি তার এক ঘনিষ্ঠ বন্ধুর কথায়। নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার ওই বন্ধু ভারতের গণমাধ্যমকে বলেন, গত দুই মাস ধরে সুস্মিতা ও রোহমান ডেট করছে। একটি ফ্যাশন শোয়ে ওদের দেখা হয়। এর পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের পরিকল্পনা করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।

এ বিষয়ে নিজের অবস্থান জানাতে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন শনিবার ইনস্টাগ্রামে একটি ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন।

ভিডিওতে তিনি বলেন, রোহমানের সঙ্গে আমার বিয়ে নিয়ে বহু কথাই হচ্ছে। এসব গসিপ বেহুদা, যা মিথ্যা পর্যবসিত হবে। সত্য হচ্ছে- আমি এখনও রোহমানকে বিয়ে করিনি। রোহমান এখনও সিঙ্গেল লাইফ লিড করছে। এ নিয়ে যথেষ্ট হয়েছে। প্লিজ বন্ধ করুন বন্ধুরা।

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলিউড সূত্রের খবর, ইতিমধ্যে সুস্মিতাকে প্রস্তাব করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তারপরই সম্পর্কের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা।

সম্প্রতি সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভালো সময় কাটান রোহমান। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষ দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এ জুটি।

সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোহমানকে। শিল্পাশেঠি কুন্দ্রার দীপাবলি পার্টিতে এ দুজনকে হাতে হাত ধরে পোজ দিতেও দেখা যায়। তখন থেকেই শুরু হয় জোর গুঞ্জন।

এদিকে রোহমানকে বেশ পছন্দ সুস্মিতাকন্যাদের। সম্প্রতি রোহমানের সঙ্গে গান গাইতে দেখা যায় সুস্মিতার বড় মেয়ে রিনিকে। ছোট মেয়ে আলিশাও বেশ খুশি রোহমানের সঙ্গে।

এ বিষয়ে সাবেক বিশ্ব সুন্দরী বলেন, তার দুই মেয়ে যে এতটা সহজে রোহমানকে মেনে নেবে, তা ভাবেননি তিনি। তাই রোহমানের সঙ্গে রিনি ও আলিশার এত ভালো সম্পর্ক দেখে তিনি বেশ খুশি।

আর এসব কারণেই নাকি রোহমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন সুস্মিতা, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে বিটাউনের আনাচে-কানাচে। এর আগে বলিউড সেনসেশন সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না।

অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা নিজের মুখেই জানিয়েছেন। সে কারণেই তাদের বিয়ের জল্পনা বাড়ছে বলিমহলে। সূত্র : জিনিউজ।

উপরে