আপডেট : ২৩ অক্টোবর, ২০১৮ ১২:৪৭

এই ছেলে আমির খানের লাভ চাইল্ড!

অনলাইন ডেস্ক
এই ছেলে আমির খানের লাভ চাইল্ড!

রিনা দত্তের সঙ্গে ডিভোর্স হওয়ার পরেই কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। তবে বলিউডে জোর গুঞ্জন, তারও আগে আর একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আমির। তিনি ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনস। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। যার নাম জান।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ‘গুলাম’ ছবিটির সেটেই জেসিকার সঙ্গে প্রথম দেখা হয়েছিল আমির খানের। আর সেখান থেকেই প্রেম। তারপরে দু’জনে লিভ ইনও শুরু করেন। সে সময়ে বহু সংবাদমাধ্যমেই খবর প্রকাশিত হয় যে, লিভ ইনের সময়ে দু’জনের একটি পুত্র সন্তানেরও জন্ম হয়েছিল। আর সেই ছেলেরই নাম জান।

অমিতাভ বচ্চনকে নিয়ে একটি বই লিখে  শিরোনামে এসেছিলেন জেসিকা। তবে আমির খানের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি নিয়ে চর্চা শুরু হতে না হতেই ধামাচাপা পড়ে যায়। ছেলে জানের জন্মের পর তাকে নিয়ে ব্রিটেন পাড়ি দেন জেসিকা।

কিছুদিন আগে একটি ম্যাগাজিনের কভারে জানের ছবি বের হওয়ার পরেই বিষয়টি নিয়ে ফের চর্চা শুরু হয়। জান এখন ১৫ বছরের। সবেমাত্র মডেলিংয়ে হাতেখড়ি হয়েছে জানের।

ব্রিটেন গিয়ে উইলিয়াম ট্যালবট নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন জেসিকা। ২০০৭ সালে একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জেসিকা বলেছিলেন, ‘অমিতাভ বচ্চনকে নিয়ে বইটা আমি যখন লিখছিলাম সে সময়ে উইলিয়ামই জানের দেখভাল করতেন।’

জেসিকা হাইনস এবং তার পুত্র জান ও কন্যা তাল্লুলার সঙ্গে টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেতা অনুপম খের। জেসিকাকে প্রিয় বন্ধু বলেই সম্বোধন করেছিলেন অনুপম।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে