আপডেট : ১৫ অক্টোবর, ২০১৮ ১২:০৯

সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তোলপাড় বলিউড (ভিডিও)

অনলাইন ডেস্ক
সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তোলপাড় বলিউড (ভিডিও)

‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’ একটু পুরনো। তবে সম্প্রতি বলিউড অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্ত যৌন হেনস্তার অভিযোগের পর বলিউডে স্রোতের মতো আসছে একের পর এক অভিযোগ। সেই অভিযোগের তালিকায় প্রকাশ হয়েছে অনেক নামি অভিনেতা থেকে শুরু করে নির্মাতা-সংগীতশিল্পীর নাম।

এবারে এলো বলিউডের জন্য চমক জাগানিয়া অভিযোগটি। ছোটপর্দার অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী পূজা মিশ্র দাবি করেছেন, তাকে ধর্ষণ করেছিলেন বলিউড ভাইজান’খ্যাত সালমান খান। শুধু তাই-ই নয়, পূজার অভিযোগ, সালমান খানের দুই ভাইও তাকে ধর্ষণ করেছেন। আর বর্ষীয়ান অভিনেতা-রাজনীতিক শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পূজার অভিযোগ, তিনি তাকে ‘কালো জাদু’ করেছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন পূজা। সেখানে তিনি অভিযোগ করেন, ‘একাধিক অনুষ্ঠানে অসচেতন অবস্থায় সালমান, আরবাজ ও সোহেল খান আমাকে ধর্ষণ করেছেন।’

পূজা এমনও অভিযোগ করেন, সৃজনশীল আইডিয়া চুরির উদ্দেশ্যে সালমান ও শত্রুঘ্ন সিনহা তার মুঠোফোন ও ল্যাপটপ হ্যাক করেন। তিনি এ-ও অভিযোগ করেন, তারা তার জাদু প্রয়োগ করেছিলেন এবং সে কারণে কয়েক বছর ধরে তিনি অশরীরী আত্মার দ্বারা আক্রান্ত।

পূজা মিশ্র অভিযোগ করেন, সোনাক্ষি সিনহা ও মালাইকা অরোরার ক্যারিয়ারের জন্য সালমান ও শত্রুঘ্ন তার সব সৃজনশীল আইডিয়া চুরি করেছেন। পূজার অভিযোগ, দিল্লিতে ‘সুলতান’ ছবির শুটিং চলাকালে সালমান ও তার ভাইয়েরা মিলে একটি হোটেলে তাকে ধর্ষণ করেছেন।

পূজা এ-ও বলেন, সালমানের বাবা সেলিম খান সব জানলেও তিনি কোনো ব্যবস্থা নেননি। ভিডিওতে পূজাকে রাগান্বিত হয়ে বলেন, বলিউডের জনপ্রিয় তারকারা তার জীবন ধ্বংস করেছেন ও আত্মহত্যাপ্রবণ করে তুলেছেন।

সালমান খান ও শত্রুঘ্ন সিনহাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলে পূজা ক্ষতিপূরণও দাবি করেন এবং প্রতিজ্ঞা করেন, যত দিন না তারা নত হচ্ছেন, তিনি লড়াই চালিয়ে যাবেন। পূজার ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ শোরগোল তুলেছে।

তবে অনেকেই পূজার মানসিক ভারসাম্য নিয়েও প্রশ্ন তুলেছেন। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস সূত্র বলছে, পূজার ভিডিওগুলোকে অনেকে কৌতুক হিসেবে নিয়েছেন।

উপরে