আপডেট : ১১ অক্টোবর, ২০১৮ ১১:৪৩

'এখানে মজা নেই, আমার রুমে চলে আসো'

অনলাইন ডেস্ক
'এখানে মজা নেই, আমার রুমে চলে আসো'

বলিউড পাড়া থেকে হলিউড সবখানেই এখন যৌন হেনস্থাকারীদের নাম প্রকাশ পাচ্ছে। একজন মুখ খুলেছে, অন্য অভিনেত্রীরাও সাহস করে নাম জানাচ্ছেন।

সম্প্রতি, নানা পাটেকারকে নিয়ে মুখ খুলেছেন 'আশিক বানায়া আপনে' চলচ্চিত্রের নায়িকা তনুশ্রী দত্ত। এরপর মুখ খুললেন কঙ্গনা রানৌয়াত। কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন তিনি। তারই ধারাবাহিকতায় কুইন ছবিতে কঙ্গনার সহশিল্পী নয়নী দীক্ষিতও যৌন হেনস্থার অভিযোগ তুললেন বিকাশ বহেলের বিরুদ্ধে। খবর এনডিটিভির।

নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল। শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে। দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি।

নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।

তিনি আরও বলেন, বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।

নয়নী দীক্ষিত বলেন, ওই কথা বলার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি। আসলে তার সঙ্গে কি ঘটেছিল?

নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার! এরপরই আমি তাকে সাবধান করে দিলাম।

উপরে