আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৪৮

ফের বিয়ের পিঁড়িতে বসছেন আরবাজ খান!

অনলাইন ডেস্ক
ফের বিয়ের পিঁড়িতে বসছেন আরবাজ খান!

মালাইকা অরোরা ও আরবাজ খানের দাম্পত্য জীবন এখন অতীত। বিচ্ছেদ হয়েছে প্রায় দু,বছর। পরকীয়ার জেরে তাদের বিচ্ছেদ হয়েছিল বলে তখন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। আর এই বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ ও জর্জিয়া। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী বছরই নাকি জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে মালা বদল করে ফেলবেন আরবাজ খান। তবে কোনও ধুমধাম করে নয়, আইনিভাবেই দু’জনে বিয়ে করবেন। অর্থাৎ কোর্ট ম্যারেজ করবেন এই প্রেমিক যুগল। আরবাজ এবং জর্জিয়ার এ সিদ্ধান্তে কোনও আপত্তি নেই খান পরিবারের। জর্জিয়ার পরিবারও এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে। 
 
সম্প্রতি অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ উৎসবের মুখোমুখি হয়েছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা এবং জর্জিয়া। সামনা সামনি দেখা হওয়ার পরও কেউ কারও সঙ্গে কথা বলেননি। তবে জর্জিয়ার বাবার সঙ্গে মালাইকার টুকটাক কথা হয়েছিলো বলে জানা যায়। তবে গণেশ উৎসব যাতে মুম্বাইতে থেকে সেলিব্রেট করেন, তার জন্য জর্জিয়া এবং তার বাবাকে আমন্ত্রণ করেন আরবাজ খান। 
 
এদিকে জর্জিয়া খুব শিগগির বলিউডে অভিনয় করবেন। বেশ কয়েকটি প্রযোজক সংস্থা এ বিষয়ে জর্জিয়ার সঙ্গে কথাও বলেছে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি আরবাজও জর্জিয়ার বলিউডে অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত। এদিকে আরবাজ-জার্জিয়াকে নিয়ে বেশ জরে সরে গুঞ্জন চলছে বি টাউনে।
 
তবে মালাইকার সঙ্গে সম্পর্কের ভাটা পড়লেইও পরিবারের সঙ্গে আগের মতই সবকিছু ঠিকঠাক আছে। ছেলে আরহান, জার্জিয়া এবং প্রিয় বন্ধু ও শালিকা অমৃতাকে নিয়ে আরবাজ ডিনার ডেটে বেরিয়েছেন। মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, অমৃতা অরোরার সঙ্গে যে আরবাজের বন্ধুত্ব এখনও অটুট, তা ওই ছবি থেকেই স্পষ্ট হয়ে যায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে