আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:০২

আইটেম গানে নেচে কত টাকা নেন তাঁরা?

অনলাইন ডেস্ক
আইটেম গানে নেচে কত টাকা নেন তাঁরা?

বর্তমান সময়ের বলিউডি ছবি মানে যেন ঘুরে-ফিরে একটা আইমেট নাচ থাকতেই হবে। সে ‘শোলে’ হোক বা হালফিলের ‘পটাকা’। বলিউডে হালে আইটেম গার্লদের রমরমা বাজার। তবে দিনে দিনে আইটেম নম্বরের ধরন বদলাচ্ছে। একই সঙ্গে বদলেছে আইটেম গার্লদের পারিশ্রমিকের অঙ্ক। আগে আইটেম গার্লদের নাচ দেখে চোখ কপালে উঠতো। এখন তাদের পারিশ্রমিকের অংক শুনলেও চোখ নিশ্চিত ওই একই জায়গায় উঠবে।  এই জমানায়  একটা আইটেম নম্বরের জন্য অভিনেত্রীরা কত টাকা নেন জানা যাক।

কারিনা কাপুর : অভিনেত্রী হিসেবেই তার হাকডাক বেশি। তবে আইটেম নাচেও কম যান না। সে ‘ডন’-এর ‘ইয়ে মেরা দিল’ হোক, ‘ফেবিকল সে’ হোক কিংবা হোক সে ‘হলকট জওয়ানি’ বা ‘ছম্মক ছল্লো’ করিনার সব আইটেম নম্বরই ভক্তদের বড় পছন্দের। ভক্তদের পছন্দের করিনা তাই একটা আইটেম নম্বরের জন্য ৫ কোটি টাকা করে নেন।

সানি লিওন : অভিনয়ের চাইতে আইটেম নম্বরের জন্যই দর্শকদের কাছে বেশি প্রিয় সানি লিওন। ‘বেবি ডল’, ‘দেশি লুক’, ‘লায়লা মেরি লায়লা’— এই সব গানে আলাদা মাত্রা যোগ করেছেন অভিনেত্রী। একটা আইটেম নম্বর করতে সানি নেন ৩ কোটি টাকা।

মল্লিকা শেরাওয়াত : ছবির আইটেম নেচে যারা সর্বপ্রথম নজর কেড়েছেন তাদের একজন মল্লিকা শেরাওয়াত। আইটেম নাচের কিছু কিছু ক্ষেত্রে তার বিকল্প পাওয়া দুষ্কর। ‘গুরু’ ছবিতে ‘মাইয়া মাইয়া’ গানে তার নাচের স্টেপগুলো এখনও ভুলতে পারেনি দর্শক। একটা আইটেম নম্বরের জন্য দেড় কোটি টাকা নেন মল্লিকা।

মালাইকা অরোরা : আইটেম গান দিয়েই বলিউডে পা রেখেছিলেন মালাইকা অরোরা খান। চলন্ত ট্রেনের উপরে সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মালাইকার নাচ মন ছুঁয়েছিল দর্শকদের। বহুদিন পর আবার ‘পটাকা’ ছবিটিতে একটি আইটেম নম্বরে দেখা গিয়েছে মালাইকাকে। একটি আইটেম নম্বরের জন্য এক কোটি করে টাকা নেন মালাইকা।

বিপাশা বসু : আইটেম নম্বরে বিপাশা বসুর নাচও ভুলতে পারেন না দর্শক। ‘ফুঁক দে’ হোক আর হোক সে ‘বি়ড়ি জালাইলে’— বিপস্-এর নাচ দর্শকদের মনে এখনও গেঁথে রয়েছে। একটি আইটেম নম্বরের জন্য বিপাশা নেন প্রায় ১ কোটি টাকা।

জ্যাকুলিন ফার্ণান্ডেজ : তার আইটেম নম্বর নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনাও কম নয়। ‘জাদু কি ঝাপ্পি’ গানে জ্যাকলিনের নাচ ছিল তার ভক্তদের মনপসন্দ। জ্যাকলিন একটি আইটেম সংয়ের জন্য ৪০ লক্ষ টাকা নেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে