আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২৫

নবাব পরিবারে ফের আসছে নতুন অতিথি

অনলাইন ডেস্ক
নবাব পরিবারে ফের আসছে নতুন অতিথি

২০১৬ সালের ডিসেম্বরে পুত্র সন্তানের মা হয়েছেন কারিনা কাপুর খান। কারিনার সঙ্গে সাইফ আলি খানের সংসারে তৈমুর আলি খানই তাদের প্রথম সন্তান। জন্মের পর থেকেই তারকাখ্যাতি পেয়েছে তৈমুর। সেই খ্যাতিতে ভাগ বসাতে তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। অন্তত কারিনা এমন ইঙ্গিতই দিলেন সম্প্রতি।

দ্বিতীয়বারের মতো মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন পতৌদি পরিবারের বউ কারিনা কাপুর খান। তৈমুর আলি খানের দুই বছর পেরোনোর পর আরো এক সন্তানের জন্ম দেবেন সাইফ-পত্নী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন কারিনা।

যদিও বর্তমানে করণ জোহরের ‘তাখত’ এবং অক্ষয় কুমারের সিনেমা নিয়ে ব্যস্ত আছেন কারিনা। তবে ভিডিওতে দেখা যায়, একটি টক শো-তে হাজির হয়েছেন কারিনা কাপুর খান এবং তার প্রিয় বন্ধু অমৃতা অরোরা। আর সেখানেই কারিনাকে দ্বিতীয় সন্তানের আগমন নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরো দুই বছর পর দ্বিতীয় সন্তান তাদের জীবনে আসতে পারে।

যা শুনে অমৃতা অরোরা বলেন, কারিনা যদি আবার মা হওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে তখনই যেন তাকে জানানো হয়। কারিনা দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিলে তিনি দেশ ছেড়ে বিদেশে চলে যাবেন বলে জানান, যা শুনে হেসে ফেলেন কারিনা। তবে মজার ছলেই দ্বিতীয়বার মা হওয়ার কথা বলেছেন, না সত্যিই জুনিয়র কেউ আসবেন, তা নিয়ে খোলাসা করে কিছু জানাননি কারিনা। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

 

উপরে