আপডেট : ২০ আগস্ট, ২০১৮ ১৬:৫৫

‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত অভিনেত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক
‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত অভিনেত্রীর মৃত্যু

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে মৃত্যুবরণ করেছেন বলিউড অভিনেত্রী সুজাতা কুমার। গতকাল (১৯ আগস্ট) মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সুজাতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর বোন অভিনেত্রী ও সংগীতশিল্পী সুচিত্রা কৃষ্ণমূর্তি।

সুজাতা কুমার ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইংলিশ ভিংলিশ’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তিনি প্রয়াত শ্রীদেবীর বোনের ভূমিকায় অভিনয় করেন। এই ছবিতে দুর্দান্ত অভিনয় করে আলো কেড়ে নেয় সুজাতা। এছাড়া তিনি ‘রাঞ্ঝানা’, ‘গুজারিশ’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও সুজাতা ছিলেন জনপ্রিয় মুখ। ‘২৪’ ও ‘জিয়া জালে’ ধারাবাহিকে তাঁর অভিনয় ব্যাপক প্রশংসিত হয়।

ভারতীয় গণমাধ্যম জানায়, সুজাতার শরীরে ক্যানসার প্রকট আকার ধারণ করে চতুর্থ স্তরে পৌঁছে যায়। বেশ কয়েক মাস আগে তাঁকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শরীরের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঙ্গ অকেজো হয়ে পড়ে।

এদিকে আজ সোমবার মুম্বাইয়ের জহু এলাকায়  সুজাতা কুমারকে শেষ বিদায় জানানো হবে বলে জানিয়েছেন তাঁর বোন সুচিত্রা কৃষ্ণমূর্তি।

উপরে