আপডেট : ২৩ জুলাই, ২০১৮ ১৭:২৮

বিয়ের অপেক্ষায় যে বলিউড তারকারা...

অনলাইন ডেস্ক
বিয়ের অপেক্ষায় যে বলিউড তারকারা...

চলতি বছর বলিউডের বেশ কয়েকজন তারকা বিয়ে করে ক্যারিয়ারের বাঁক বদল করেছেন। এই তালিকায় আনুশকা শর্মা, সোনম কাপুর, নেহা ধুপিয়া, মিলিন্দ সোমান এবং সর্বশেষ যোগ হয়েছেন মিঠুন চক্রবর্তীর পুত্র অভিনেতা মিমো চক্রবর্তী। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়েও গুঞ্জন চলছে। এই জুটির মতো বলিউডের আরও কিছু প্রেমিক জুটি রয়েছেন বিয়ের অপেক্ষায়। শিগগিরই তাঁদেরকে গাঁটছড়া বাধতে দেখা যেতে পারে। দেখা যাক কারা রয়েছেন সেই তালিকায়-

রণবীর-দীপিকা

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিক জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও তাঁদের দু’জনের কেউই আনুষ্ঠানিকভাবে প্রেমের কথা স্বীকার করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকবার প্রেমের কথা প্রকাশ করেছেন। এছাড়া বিভিন্ন কর্মকাণ্ড তো আছেই। ইতালিতে চলতি বছরের নভেম্বরে এই জুটি বিয়ে করছেন বলে সম্প্রতি খবর প্রকাশিত হয়।

প্রভাস-আনুশকা শেঠি

বছর ৩৭’র সুপারস্টার প্রভাস দীর্ঘদিন ধরেই অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম করছেন। একসঙ্গে তাঁরা ‘বিলা’ ছবি ও ‘বাহুবলী’ সিরিজের ছবিতেও অভিনয় করেছেন। চলতি বছরই এই জুটি বিয়ে করতে চলেছেন বলে জানিয়েছেন প্রভাসের চাচা তেলেগু অভিনেতা কৃষ্ণম রাজু।

বরুণ-নাতাশা

বরুণ ধাওয়ানের প্রেমিকা নাতশা দালাল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন দু’জন। প্রায়ই একসঙ্গে তাঁদেরকে বিভিন্ন রেস্তোরাঁ ও কর্পোরেট অনুষ্ঠানে দেখা যায়। বিয়ে করার জন্য মুখিয়ে আছেন বরুণ। কিন্তু ব্যস্ততায় ঠাঁসা কর্মসূচির জন্য কিছুতেই পেরে উঠতে পারছেন না। আসন্ন ‘কলঙ্ক’ ছবির কাজ শেষ করে বিয়ের পরিকল্পনা শুরু করবেন এই অভিনেতা।

সালমান-লুলিয়া

রোমানীয় বান্ধবী লুলিয়া ভান্তুরের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন সালমান। তবে বিয়ে করেননি। সালমানের ঘনিষ্ঠ সুত্রের দাবী, শেষতক লুলিয়াকেই বিয়ে করবেন সালমান। এমনকি সেটা আগামী বছরের শুরুতেই হতে পারে।

প্রতীক বাব্বর-সানিয়া সাগর

চলতি বছরের জানুয়ারি মাস থেকে প্রেম করছেন প্রতীক বাব্বর ও সানিয়া সাগর। তবে দু’জন আট বছরের চেনা জানা। সানিয়া পেশায় একজন লেখক, পরিচালক ও এডিটর। তবে  শিগগিরই দু’জন গাঁটছড়া বাঁধছেন বলে জানা যায়।

আলী ফজল-রিচা চড্ডা

ফরাসি অভিনেতা ও চিত্র পরিচালক ফ্রাংক গ্যাস্টামবাইডের সঙ্গে ছাড়াছাড়ির পর অভিনেতা আলী ফজলের সঙ্গে প্রেমে জড়ান রিচা চড্ডা। তাঁদের প্রেমের বয়স প্রায় দুই বছর। প্রেমের পূর্ণতা দিতে বিয়ের অপেক্ষায় রয়েছেন ‘ফুকরে’ খ্যাত এই তারকা জুটি।

নার্গিস ফাখরি-মেট অ্যালোনজো

হলিউড পরিচালক মেট অ্যালোনজোর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন বলিউড তারকা নার্গিস ফাখরি। ভারত ছেড়ে যুক্তরাষ্ট্রে মেটের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন দু’জন। সেই সঙ্গে করছেন বিয়ের পরিকল্পনাও।

আশমিত প্যাটেল-মাহেক চাহাল

এই তারকা জুটি একে অপরের প্রায় ১২ বছরের চেনা জানা। তবে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ২০১৫ সালে। দু’জন প্রায়ই একসঙ্গে বিভিন্ন রিয়্যালিটি শো-তে উপস্থিত হন। দীর্ঘদিনের এই সম্পর্ককে বিয়েতে রূপ দেওয়া এখন শুধু সময়ের পালা।

সূত্রঃ এমএসএন ডট কম, টাইমস অব ইন্ডিয়া 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে