আপডেট : ২১ জুলাই, ২০১৮ ১৬:৪৬

বিয়ের জন্য মুখিয়ে আছেন বরুণ ধাওয়ান

অনলাইন ডেস্ক
বিয়ের জন্য মুখিয়ে আছেন বরুণ ধাওয়ান

বর্তমান সময়ে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান। একের পর এক ছবিতে অভিনয় করেই যাচ্ছেন তিনি। সর্বশেষ তাঁকে ‘অক্টোবর’ ছবিতে দেখা যায়। সম্প্রতি ‘সুঁই ধাগা’ ছবির শুটিং শেষ করেছেন। এর পরই ডুবে গেছেন সঞ্জয় দত্তের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘কলঙ্ক’র পরিকল্পনায়। এমন কর্মব্যস্ততায় হাঁপিয়ে উঠেছেন বরুণ। তাই প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে একান্তে কিছুটা সময় কাটানোর পরিকল্পনা করেছেন এই অভিনেতা।

বরুণের অভিনয় ও আকর্ষণীয় চেহারায় অনেক তরুণীই কুপোকাত হয়েছেন। কিন্তু তাঁর মনে আসন গাঁড়তে পেরেছেন কেবল একজনই। তিনি বরুণের প্রেমিকা নাতাশা দালাল। পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশার সঙ্গে বরুণের দীর্ঘদিনের প্রেম। কিন্তু ব্যস্ততার কারনে তিনি নাতাশাকে খুব একটা সময় দিতে পারছেন না।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, অনেক দিন ধরেই বরুণ ও নাতাশা বেড়ানোর পরিকল্পনা করছেন। কিন্তু ঠাঁসা কর্মসূচির জন্য পেরে উঠছেন না বরুণ। তাই এবার তাঁর পরবর্তী ছবি ‘কলঙ্ক’র কাজ শুরু হওয়ার আগে প্রেমিকা নাতাশাকে নিয়ে মনোরম কোনো পরিবেশে ছুটি কাটাতে চাইছেন। তাঁদের ছুটি কাটানোর সম্ভাব্য গন্তব্য হতে পারে ইন্দোনেশিয়ার বালি দ্বীপ অথবা লন্ডন।

এদিকে অনেকদিন ধরেই নাতাশাকে বিয়ে করার পরিকল্পনা করছেন বরুণ। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’কেও জানিয়েছেন বিয়ের প্রতি তাঁর আগ্রহের কথা। বরুণ জানান, আমি সত্যি বিয়ে করতে চাই। কিন্তু এই মুহূর্তে বিয়ে করলে আমার পরিবার ঠিক কি বলবে সেটা নিয়ে ভাবছি। প্রেমের একটা পর্যায়ে কমবেশি সবাই বিয়ে করতে চায়। আমিও চাই। কিন্তু এই মুহূর্তে সেটা আর সম্ভব হয়ে উঠছে না।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে