আপডেট : ১১ জুলাই, ২০১৮ ১৬:৫৩

চোখ মেরেও 'কোটিপতি' হতে পারে মেয়েরা!

অনলাইন ডেস্ক
চোখ মেরেও 'কোটিপতি' হতে পারে মেয়েরা!

চোখ মেরেও মেয়েরা কোটিপতি হতে পারে, তার প্রমাণ প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ভারতের মালায়লাম ভাষার অভিনেত্রী। ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যে তার চোখের ইশারার প্রেমে পড়েছেন ভক্তরা। গত ৯ ফেব্রুয়ারি ইউটিউবে দেওয়া হয় গানটি। এরপর তা দেখা হয়েছে প্রায় সাড়ে সাত কোটিবার।

প্রিয়ার জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর সেই সুযোগকে কাজে লাগানোর জন্য উঠেপড়ে লেগেছেন নির্মাতা আর বিজ্ঞাপনী সংস্থাগুলো। এবার প্রথম বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন প্রিয়া। আর প্রথম বিজ্ঞাপনে পারিশ্রমিক হিসেবে এক কোটি রুপি পাচ্ছেন এ অভিনেত্রী।

জানা গেছে, আগামী শুক্রবার বিজ্ঞাপন চিত্রটির শুটিং শুরু হবে। এরই মধ্যে প্রিয়ার সঙ্গে চুক্তি হয়ে গেছে। এই একটি বিজ্ঞাপনের জন্য তাকে এক কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হচ্ছে। একজন নতুনের জন্য তা অবশ্যই অনেক বড় অঙ্ক।

এদিকে ডেকান ক্রনিকল বলছে, বলিউডে অভিষেক হতে যাচ্ছে প্রিয়া প্রকাশের।
ইনস্টাগ্রামে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের অনুসারীর সংখ্যা ৬২ লাখ। ‘মানিক্য মালারায়া পুভি’ গানটি ইউটিউবে আসার পর মাত্র এক দিনেই প্রায় ছয় লাখ মানুষ ইনস্টাগ্রামে তার অনুসারী হয়। আর তা কাজেও লাগিয়েছেন। তখন শোনা গিয়েছিল, প্রিয়া ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টের জন্য সাড়ে সাত লাখ রুপি নিয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে