আপডেট : ২৩ জুন, ২০১৮ ১৭:৫৫

৩০৮ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক সঞ্জয় দত্তের!

অনলাইন ডেস্ক
৩০৮ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক সঞ্জয় দত্তের!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। মুম্বাই বোমা হামলাকারীর কাছ থেকে অস্ত্র কেনার অভিযোগে কারাভোগ করা এই অভিনেতার বিরুদ্ধে এবার এক বিস্ফোরক তথ্য দিয়েছেন বলিউডের পরিচালক রাজকুমার হিরানি। সঞ্জয় নাকি ৩০৮ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। খবর: এবেলার

ভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে সঞ্জয় দত্তের জীবনের এই ‘সিক্রেট’ জানান হিরানি। এ সময় অভিনেতা কী করে নারীদের মন জয় করতেন সে সম্পর্কেও মুখ খুলেন এই পরিচালক।

তার বায়োপিকে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের ‘মডার্ন ডে ক্যাসানোভা’ রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে রণবীর নিজের সম্পর্কে বলেছিলেন যে এখনও পর্যন্ত ১০ জন নারীর সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে।কিন্তু আসল সঞ্জয় দত্ত যে রণবীর কাপুরের থেকেও অনেক বড় ক্যাসানোভা ছিলেন তা জানা গেল এবার।

ওই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেয়ার সময় পরিচালক হিরানি জানান, সঞ্জয় দত্ত নিজের ‘গার্লফ্রেন্ডদের’ নিয়ে যেতেন নিজের মায়ের কবরের কাছে। এবং তাকে বলতেন যে, তিনি তার মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে এসেছেন। স্বাভাবিকভাবেই, সেই নারী আবেগতাড়িত হয়ে পড়তেন। তবে সেই কবর নার্গিস দত্তের ছিল না বলে ওই সাক্ষাৎকারে জানিয়েছেন পরিচালক হিরানি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে