আপডেট : ২০ জুন, ২০১৮ ১৪:০৯

শুটিংয়ে ফের আহত আলিয়া

অনলাইন ডেস্ক
শুটিংয়ে ফের আহত আলিয়া

জীবন যা দেয়, সেই পরিমাণ আবার কেড়েও নেয়। বলিউড তারকা আলিয়া ভাটের ক্ষেত্রে অন্তত এমনটিই ঘটছে। আজকাল তাঁর জীবনে সুখ-দুঃখ সমান তালে পাল্লা দিয়ে চলছে। নতুন প্রেম এবং চলচ্চিত্র ক্যারিয়ারের সেরা সময়ে বেশ সুখেই কাটছিল আলিয়ার জীবন। কিন্তু অনাকাঙ্ক্ষিত কিছু দুর্ঘটনা হালের এই সেনসেশনের সুখ যেন কেড়ে নিচ্ছে।

সম্প্রতি ‘কলঙ্ক’ ছবির শুটিং করতে গিয়ে পায়ের গোড়ালি ভেঙ্গেছেন আলিয়া ভাট। জানা যায়, একটি বাড়ির অন্দরে শুটিং করছিলেন আলিয়া। সেখানে তিনি সিঁড়ি থেকে পিছলে পড়ে পায়ের গোড়ালিতে গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে কিছুদিন বিশ্রাম নিতে বলেন। কিন্তু বিশ্রাম নিতে নারাজ আলিয়া। আহত অবস্থায় নাকি তিনি শুটিং চালিয়ে যেতে চান।

এর আগে চলতি বছরের মার্চেও ‘ব্রম্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন আলিয়া। ওই সময় কাঁধ এবং হাতে গুরুতর আঘাত পান তিনি। ওই সময় তাঁকে টানা তিন সপ্তাহ ব্যান্ডেজ পরে থাকতে হয়েছিল।

উল্লেখ্য, বলিউডের প্রথিতযশা পরিচালক ও প্রয়োজক করণ জোহরের প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘কলঙ্ক’ ছবিটি। ছবিতে আলিয়া ছাড়াও মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর ও বরুণ ধাওয়ানের মতো তারকাদের দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে ছবিটি ২০১৯ সালের ১৯ এপ্রিল মুক্তি পাবে।

উপরে