আপডেট : ১৩ জুন, ২০১৮ ১৫:৪৯

বিয়ের আগে সহবাস নিয়ে যা বললেন আলিয়া

অনলাইন ডেস্ক
বিয়ের আগে সহবাস নিয়ে যা বললেন আলিয়া

বলিউডের এখন বিয়ের জোয়ার চলছে। আনুশকা-বিরাট, সোনম-আনন্দের বিয়ের পর এখন রণবীর-দীপিকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। এদিকে আর এক বলিউড তারকা জুটির সম্পর্ক নাকি ধীরে ধীরে বিয়ের দিকে গড়াচ্ছে।

এমনকি তাঁদের পরিবারও আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন, তাঁরাও রাজি। আর এই তারকা জুটি হলো রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিউডের আকাশে-বাতাসে এখন তাঁদের প্রেমের কথা উড়ে বেড়াচ্ছে। এরই মধ্যে নিজের বিয়ে আর সন্তান নিয়ে নানা কথা বললেন আলিয়া।

আলিয়া ভাট আর রণবীর কাপুর একসঙ্গে প্রথম পর্দায় আসছেন অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে। আর এই ছবির শুটিংয়ে রণবীর ও আলিয়া একে অপরের সঙ্গে ক্রমে ঘনিষ্ঠ হন। এমনকি এই তারকা জুটিকে এখন প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি রণবীর জানিয়েছেন যে তাঁরা ডেট করছেন। আলিয়াও জানিয়েছেন রণবীরের প্রতি তাঁর ক্রাশের কথা।

এবার এই বলিউড সুন্দরী নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন। বিয়ে নিয়ে সম্প্রতি আলিয়া বলেন, ‘আমি বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। তবে আমি কিছু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিই না। অনেকের মনে হচ্ছে, আমি ৩০ বছর বয়সে গিয়ে হয়তো বিয়ে করব। কিন্তু এর আগেও বিয়ে করে সবাইকে চমক দিতে পারি। যেকোনো সময় বিয়ে করতে পারি।’

তিনি আরও বলেন, ‘সঙ্গীর সঙ্গে সহবাস করতে চাই না। আমি বিয়ে করেই ওর সঙ্গে থাকব। আর আমি সন্তানের কারণেই বিয়ে করব। যখন মনে হবে এবার আমার সন্তান চাই, তখনই বিয়ে করে ফেলব।’

আলিয়ার ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও তরতরিয়ে এগিয়ে চলেছে। তাঁর অভিনীত ‘রাজি’ ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। এখন অমিতাভ বচ্চন আর রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন আলিয়া। এরপর রণবীর সিংয়ের সঙ্গে ‘গলি বয়’ এবং বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কলঙ্ক’ ছবিতে দেখা যাবে আলিয়াকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে