আপডেট : ২০ মে, ২০১৮ ১৪:১২

বান্ধবী মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া

অনলাইন ডেস্ক
বান্ধবী মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া

ব্রিটিশ রাজপরিবারের পুত্রবধূ হলেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় শনিবার (১৯ মে) গ্রিনিচ সময় বেলা ১১টার দিকে হ্যারি-মেগানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আর বান্ধবীর এ বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

রাজকীয় ঢঙেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে সুন্দরী প্রিয়াঙ্কাকে।

রাণী এলিজাবেথ, প্রিন্স চার্লস, প্রিন্স উইলিয়াম, কেড মিডলটনসহ রাজ পরিবারের সদসবৃন্দ, ৬০০ আমন্ত্রিত অতিথি ও আড়াই হাজারেরও বেশি সাধারণ মানুষ এ বিয়েতে উপস্থিত ছিলেন।

প্রিয়াঙ্কা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন- আমেরিকান টক শো হোস্ট ওপরাহ্‌ ইউনফ্রে, অভিনেতা জর্জ ক্লুনি, ইদ্রিস এলবা, সেরেনা উইলিয়ামস, গায়ক জেমস ব্লান্ট। হলিউড তারকা জর্জ ক্লুনি এবং তার স্ত্রী আমাল। ইদ্রিস এলবা এবং তার ফিঁয়ান্সে সাব্রিনা ধৌরি।

প্রিন্স হ্যারির দীর্ঘদিনের বন্ধু গায়ক জেমস ব্লান্ট এবং তার স্ত্রী সোফিয়া ওয়েলেসলি। প্রিন্স হ্যারির মামা ও প্রিন্সেস ডায়ানার ভাই আর্ল স্পেন্সার। সাথে তার স্ত্রী ক্যারেন। সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম এবং তার স্ত্রী ভিক্টোরিয়া প্রমুখ।

এনডিটিভি বলছে, বান্ধবী মেগানের বিয়েত যোগ দিতে একদিন আগেই লল্ডনে পৌঁছেছিলেন কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা। সেসব ছবিও এরই মধ্যে টুইটারে প্রকাশ করেছেন তিনি।

৪ বছর আগে কানাডার এক পার্টিতে মেগানের সঙ্গে পরিচয় সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কার। সেখান থেকে ধীরে ধীরে বন্ধুত্ব। সেই সূত্রেই ব্রিটিশ রাজপরিবারের বিয়েতে হাজির তিনি।

এর আগে মেগানের জীবনের নতুন অধ্যায়ের সূচনা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভ কামনা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

বান্ধবীর বিয়ে নিয়ে ভীষণ আগ্রহের কথা জানিয়ে গত মাসেই পিপল ম্যাগাজিনে প্রিয়াংকা বলেছিলেন, এই বিয়েটা শুধু হ্যারি-মেগানের জন্যই নয়; বরং বিশ্বের মানুষর কাছে মেগান এর মধ্য দিয়ে নারী হিসেবে একটি প্রেরণা হয়ে থাকবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে