আপডেট : ১৬ মে, ২০১৮ ১৮:০৯

মাধুরী দীক্ষিতের যত প্রেমিক...

অনলাইন ডেস্ক
মাধুরী দীক্ষিতের যত প্রেমিক...

আশির দশকে ভুবন ভোলানো হাসিতে দর্শক হৃদয়ে কম্পন তুলেছিলেন মাধুরী দীক্ষিত। গতকাল জীবন থেকে পঞ্চাশটি বছর পার করেছেন এই অভিনেত্রী। ১৯৬৭ সালের ১৫ মে জন্মগ্রহণ করেন মাধুরী। বয়স পঞ্চাশ পেরোলেও এখনো কমেনি তাঁর সৌন্দর্যগুন। তাঁর হাসিতে এখনো কুপকাত হয় দর্শক। এক সময় অনেক তারকাও মাধুরীর প্রেমে হাবুডুবু খেয়েছিল। কিন্তু তাঁদের কারো সঙ্গেই প্রেমের সফল পরিনতি হয়নি মাধুরীর। বরং ভারতীয় চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে থিতু হয়েছেন। আজ জানা যাক বিয়ের আগে মাধুরীর বেশ কয়েকটি প্রেমের কথা-

সঞ্জয় দত্ত

‘জি নিউজ’ এর এক প্রতিবেদনে জানা যায়, ‘সাজন`-এ যখন সঞ্জয়-মাধুরী জুটি গড়েন, সেসময় তাদের মধ্যে দুরন্ত প্রেম চলছে বলেই গুঞ্জন ছড়ায় বলিউডে। কিন্তু, সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মাধুরীর পরিবার মোটেও খুশী ছিলেন না। এরপর বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয়ের নাম জড়ালে ভেঙে যায় সঞ্জয়-মাধুরীর প্রেম।

অনিল কাপুর

সমসাময়িক অভিনেতা অনিল কাপুরের সঙ্গেও মাধুরীর সম্পর্কের গুঞ্জন ওঠে। নব্বইয়ের দশকের শুরুতে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ঐ সময় দু’জনই ছিলেন জনপ্রিয়তার তুঙ্গে। তবে তাঁদের সম্পর্ক বেশীদিন গড়ায়নি।

জ্যাকি শ্রফ

অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে এক সময় বেশ ভালো বন্ধুত্ব ছিল মাধুরীর। সেখান থেকে তাঁদেরকে নিয়ে প্রেমের গুঞ্জন ওঠে। কিন্তু দু’জনই প্রেমের সম্পরককে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন।

অজয় জাদেজা

ক্রিকেটার অজয় জাদেজার সঙ্গে এক সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে মাধুরীর। একটি ম্যাগাজিনের ফটোশুটের সময় মাধুরী দীক্ষিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে গুজরাটের জাদেজা রায় পরিবারের ছেলে অজয় জাদেজার। ওই সময় মাধুরী-জাদেজা সম্পর্ক বলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে ওঠে। কিন্তু জাদেজার পরিবার ওই সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না। শুধু তাই নয়, মাধুরীর সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রভাব জাদেজার খেলার উপরও পড়েছিল বলে শোনা যায়। তা সত্ত্বেও জাদেজার সঙ্গে মাধুরীর ভালোবাসায় কোনো ভাটা পড়েনি! কিন্তু, আচমকাই ওই সময় ম্যাচ ফিক্সিং-এ অজয় জাদেজার নাম জড়ায়। এরপর তার সঙ্গে দূরত্ব বাড়তে শুরু হয় মাধুরীর। ফলে, অচিরেই ভেঙে যায় সেই সম্পর্ক।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে