আপডেট : ২২ এপ্রিল, ২০১৮ ১৭:৩৯

বিপাশার ৬ প্রেমিকের কথা...!

অনলাইন ডেস্ক
বিপাশার ৬ প্রেমিকের কথা...!

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী হিসেবে সুখ্যাতি রয়েছে বিপাশা বসুর। এক সময় সিনেমার পর্দা কাঁপালেও আজকাল পর্দায় তাঁর দেখা মেলা ভার। সিনেমার পর্দার চাইতে পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বেশী আলোচিত বিপাশা। প্রেম, বিয়ে, বিচ্ছেদ এসবই তাঁর ক্যারিয়ারের বহুল আলোচিত বিষয়। ব্যক্তিগত জীবনে ছয় ছয়টি প্রেম করে ২০১৬ সালে মডেল ও অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে গঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। বিপাশার ব্যাক্তিগত জীবনের ছয় প্রেমিকের কথাই আজ জানাবো পাঠকদের_

মিলিন্দ সোমান

মিলিন্দ ও বিপাশা দু’জনেই ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। মডেলিং করতে গিয়েই দু’জন একে অপরের প্রেমে পড়েন। মিলিন্দ বিপাশার প্রথম প্রেম। কিন্তু প্রেম জমে ওঠার আগেই আলাদা হয়ে পড়েন দু’জন। এরপর মিলিন্দ আঙ্কিতা কনোয়ার নামে এক বিমান সেবিকাকে বিয়ে করেন।

দিনো মারিয়া

বিপাশা-দিনো মারিয়ার সম্পর্ক নিয়ে কম আলোচনা হয় নি বলিউডে। বিক্রম ভাটের ‘রাজ’ ছবিতে অভিনয় করতে গিয়ে দু’জন একে অপরের প্রেমে পড়েন। এরপর ২০০২ সালে দিনো মারিয়ার সঙ্গে সম্পর্কের পাট চুকান বিপাশা।

জন আব্রাহাম

এক সময় বলিউডের আলোচিত প্রেমিক জুটি ছিলেন বিপাশা-জন। দীর্ঘ দশ বছর প্রেম করেছেন তাঁরা। এমনকি দু’জন একসঙ্গেও থেকেছেন। কিন্তু এক পর্যায়ে তাঁদের সম্পর্কে চিড় ধরলে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জন।

রানা দাগুবতি

বিপাশার চতুর্থ প্রেমিক দক্ষিনি তারকা রানা দাগুবতি। ২০১১ সালে ‘দাম মারো দাম’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই রানা দাগুবতির প্রেমে পড়েন বিপাশা। এরপর কিছুদিন প্রেম করে সম্পর্কের পাট চুকান বিপাশা।

সাইফ আলী খান

রানা দাগুবতির সঙ্গে সম্পর্কের রেশ না কাটতেই সাইফ আলী খানের সঙ্গে বিপাশার প্রেমের গুঞ্জন ওঠে। জানা যায়, ‘রেইস’ ছবির শুটিং চলাকালীন সময়ে সাইফকে সঙ্গ দিতেন বিপাশা। পরবর্তীতে ২০১২ সালে কারিনা সাইফকে বিয়ে করলে হৃদয় ভাঙ্গে বিপাশার।

হারমান বাওয়েজা

২০১২ সালে বলিউড অভিনেতা জ্যাকি ভাগনানির জন্মদিনে বিপাশা-হারমানকে একসঙ্গে গাড়ি থেকে নামতে দেখা যায়। এরপর থেকেই তাঁদের সম্পর্কের ডালপালা গজাতে শুরু করে। তখন এক টুইট বার্তায় হারমানের সঙ্গে প্রেমের কথা স্বীকারও করেন বিপাশা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৪ সালে সম্পর্কের ইতি টানেন দু’জন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে