আপডেট : ২১ এপ্রিল, ২০১৮ ০৯:৩৪

গায়িকাকে একাধিক বার যৌন নির্যাতন করল পাকিস্তানি গায়ক!

অনলাইন ডেস্ক
গায়িকাকে একাধিক বার যৌন নির্যাতন করল 
পাকিস্তানি গায়ক!

আলি জাফর। পাক গায়ক হিসেবে সবাই তাকে জানেন। সম্প্রতি এই পাকিস্তানি গায়ক আলি জাফরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন আরেক পাকিস্তানি গায়িকা মিশা সফি।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশার অভিযোগের জবাবে আলি জাফর লেখেন, ‘সফি আমার বিরুদ্ধে নির্যাতনের যে যে অভিযোগ এনেছে সে সবই অস্বীকার করছি।’

এর আগে সোশ্যাল মিডিয়ায়ই গায়িকা মিশা সফি অভিযোগ করেন, আলি জাফর বহু বার তাকে যৌন নির্যাতন করেছেন, এবার আর তিনি চুপ করে থাকবেন না।

‘ভাগ মিলখা ভাগ’ সিনেমায় অভিনয় করেছিলেন মিশা।

তিনি টুইট করেন, যৌন নির্যাতনের বিরুদ্ধে মুখ বন্ধ করে রাখার যে সংস্কৃতি রয়েছে তার প্রতিবাদ করবেন তিনি। দুই সন্তানের জননী মিশার অভিযোগ, আলি জাফর তাকে একাধিক বার যৌন নির্যাতন করেছেন। তার গোটা পরিবারের জন্যই এই অভিজ্ঞতা ভয়ঙ্কর ছিল। মিশা জানান, আলি জাফর তার বহু দিনের পরিচিত। তারা দুজনে মিলে একসঙ্গে অনেক অনুষ্ঠানও করেছেন। কিন্তু আলি জাফর তার বিশ্বাস ভঙ্গ করেছেন।

মিশার কথায়, ‘আমি জানি আমি একা নই।’

মিশার এই অভিযোগের ফলেই প্রশ্ন উঠছে, তা হলে কি মিশা ছাড়াও অন্য কোনো নারীকেও যৌন নির্যাতন করেছেন আলি জাফর? কীসের ভিত্তিতে এই অভিযোগ করলেন মিশা? সমস্ত অভিযোগ আলি যদিও অস্বীকার করেছেন, তবুও এই ঘটনাটি খতিয়ে দেখা উচিত বলে দর্শকদের অনেকেই মনে করছেন।

বিডিটাইমস৩৬৫/জামি

উপরে