আপডেট : ২২ মার্চ, ২০১৮ ১৫:৩৪

যৌনতায় ভরা মাধুরীর ‘এক দো তিন’ রিমেক!

অনলাইন ডেস্ক
যৌনতায় ভরা মাধুরীর ‘এক দো তিন’ রিমেক!

মাধুরীর রূপে জ্যাকলিন। তা-ও আবার হয় নাকি! সেই চেষ্টাই করেছিলেন ‘বাঘি ২’-এর পরিচালক আহমেদ খান। কিন্তু সেই চেষ্টা কতটা সফল তা নিয়ে বড়সড় প্রশ্ন চিহ্ন তৈরি হয়েছে। 
১৯৮০-র দশকে ‘তেজাব’ (১৯৮৮) ছবিতে ‘এক দো তিন’ গানটি মন জয় করেছিলেন দর্শকদের। মাধুরীর এক্সপ্রেশন আর নাচে যে কত পুরুষ-মন ঘায়েল হয়েছিল, তা গুনে শেষ করা যাবে না। 

সেই গানেরই রিমেক হল ‘বাঘি ২’ ছবিতে। মাধুরীর জায়গায় সেই গানে নেচেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ইউটিউবে গানটির ভিউ ইতিমধ্যেই ১৯ মিলিয়ন ছাড়িয়েছে। 
কিন্তু ‘তেজাব’ ছবির পরিচালক এন চন্দ্রা ও কোরিওগ্রাফার সরোজ খান মোটেই গানটির নতুন সংস্করণটি নিয়ে খুশি নন। তাঁরা এই রিমেকটিতে জ্যাকলিনের নাচটিকে ‘সেক্স অ্যাক্ট’ হিসেবে বর্ণনা করেছেন। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এন চন্দ্রা জানিয়েছেন, এই গানটি এতটা অর্থহীন তিনি ভাবতেই পারেননি। তিনি আরও বলেছেন, ‘‘আমি বিশ্বাস করতে পারছি না ওরা এক দো তিন গানটার এই অবস্থা করেছে! আর মাধুরীর গানে জ্যাকলিন নাচবেন? আমায় একটু স্বস্তি দিন। এটা সেন্ট্রাল পার্ককে বোট্যানিকাল গার্ডেনে পরিণত করার মতো। মাধুরীর নাচের মধ্যে গরিমা আর নিষ্পাপ একটা ব্যাপার ছিল। এই নাচটি তো যৌনতায় ভরা।’’ 

নতুন গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য। ‘এক দো তিন’ ইউটিউবে মুক্তি পাওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই গানটির কোরিওগ্রাফি সম্পর্কে নঞর্থক মতামত দিয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে