আপডেট : ২১ মার্চ, ২০১৮ ১৬:২২

চল্লিশে পা রাখলেন রানি

অনলাইন ডেস্ক
চল্লিশে পা রাখলেন রানি

আজ ২১ মার্চ, রানি মুখোপাধ্যায়ের ৪০তম জন্মদিন। জন্মদিন মানেই বিশেষ একটা দিন, কিন্তু রানির কাছে এবারের জন্মদিন একটু যেন বেশিই স্পেশাল! কারণ, চার বছরের দীর্ঘ বিরতির পর সিদ্ধার্থ পি মলহোত্রার ছবি ‘হিচকি’ দিয়ে আবার রুপালী পর্দায় ফিরছেন রানি। আগামী ২৩ মার্চ মুক্তি পেতে চলেছে ছবিটি।

আপাতত রানি বেজায় ব্যস্ত ‘হিচকি’র প্রোমোশন নিয়ে। যদিও ‘হিচকি’র প্রোমোশনের কারণে বেশ কিছু তারকার কাছে গিয়ে তাঁদের ‘হিচকি’ মুহূর্তের কথাও শুনে নিচ্ছেন রানি। ইতিমধ্যেই কাছের অনেক মানুষকে ছবিটি দেখিয়েও ফেলেছেন এই অভিনেত্রী। মাধুরী দীক্ষিত থেকে উর্মিলা মাতন্ডকর— সকলেরই বেশ পছন্দ হয়ে গিয়েছে এই ছবি।

দর্শকদের উদ্দেশে রানির বক্তব্য, “ভগবানের কাছে প্রার্থনা করুন, ‘হিচকি’ যেন সুপারহিট হয়। আর সেটাই আমার কাছে সবচেয়ে বড় পারিশ্রমিক। পরে আরও ছবিতে অভিনয় করার জন্য মনোবলও জোগাবে। ‘হিচকি’র গল্পটা দর্শক যদি কানেক্ট করতে পারে, তবে তাঁরা আমাকেও চিনতে পারবে।”

৪০ বছর যে বয়স হতে চলল, রানিকে দেখে যেন তা বোঝা দায়। রানি বলেন, “৪০ বছরটাকে কুড়ি হিসেবেই দেখতে চাই। লাগাতার কাজ করে যেতে চাই। অগুনতি ছবিতে অভিনয় করতে চাই। এই সময়টাই আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। মেয়ে বড় হচ্ছে। আদিরাকে মানুষ করার পুরো আনন্দটাই উপভোগ করতে চাই।”

২০১৪ সালে প্রদীপ সরকারে ‘মর্দানি’-র পর অভিনয় ছাড়েন রানি। ছবি রিলিজের কয়েক মাস আগেই আদিত্য চোপড়ার সঙ্গে তার বিয়ে হয়। ২০১৫ সালের ডিসেম্বরে মা হয়েছেন তিনি। এখন তার ধ্যানজ্ঞান মেয়ে আদিরা।

বিডিটাইমস৩৬৫/এসবি

উপরে