আপডেট : ২১ মার্চ, ২০১৮ ১৫:৫৪

শহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা?

অনলাইন ডেস্ক
শহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা?

শহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা রাজপুত। অবাক লাগছে শুনতে? ভাবছেন, শহিদ-মীরাকে বলিউডের অন্যতম ‘লাভিং কাপল’ বলা হয়। তাদের অফস্ক্রিন রসায়নের কথা প্রায় সবারই জানা। তাহলে কেন শহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা? বুধবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। ‘পদ্মাবত’র শুটিংয়ের সময় কাজ শেষ করে শহিদ বাড়ি ফিরতেন সকাল ৮টায়। দুপুর প্রায় দুটো পর্যন্ত ঘুমাতেন শহিদ। শুটিংয়ের কঠিন সিডিউল ছিল সেই সময়। ফলে, সকাল ৮টা থেকে দুপুর দুটো পর্যন্ত যাতে শহিদ ঘুমাতে পারেন, সেই চেষ্টাই করতেন মীরা।

কিন্তু, শহিদ কন্যা মিশা ওই সময় খেলতে শুরু করত। শহিদের ঘরে গিয়েই চলত তার খেলা। মীরা অনেক চেষ্টা করেও মেয়েকে দূরে রাখতে পারেননি। ফলে, শহিদের ঘুমের ব্যাঘাত হত। শহিদের যাতে কাজের ক্ষতি না হয়, সেই কারণেই তাকে বাড়ি থেকে বের করে দেন মীরা। অর্থাৎ, শহিদের যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্যই গোরেগাঁওয়ের একটি পাঁচতারা হোটেলে ওই সময় শহিদের থাকার ব্যবস্থা করে দেন মীরা রাজপুত।

যদিও, ‘পদ্মাবত’র শুটিং চলাকালীন শোনা যায়, শুটিং সেটের কাছাকাছি থাকার জন্যই জুহুর বাড়ি থেকে গোরেগাঁওয়ের পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন শহিদ কাপুর। অর্থাৎ, স্ত্রী মীরার নির্দেশেই বাড়ি থেকে পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন শহিদ কাপুর।

বিডিটাইমস৩৬৫/এসবি

 

উপরে