আপডেট : ২১ মার্চ, ২০১৮ ০৯:৩৭

আবারও ইরফানের আবেগঘন টুইট

অনলাইন ডেস্ক
আবারও ইরফানের আবেগঘন টুইট

স্নায়ুকোষে টিউমার হয়েছে অভিনেতা ইরফান খানের। কিছুদিন আগে সোশ্যাল সাইটে নিজেই তার অসুস্থতার কথা জানিয়ে লম্বা একটা পোস্ট করেছিলেন ইরফান খান। আপাতত তিনি চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন। সেখান থেকেই ফের সোশ্যাল মিডিয়ায় আবেগঘন একটি পোস্ট করছেন করছেন ইরফান। যেখানে ঈশ্বরের ওপর পূর্ণ আস্থা রেখেছেন তিনি।

সোশ্যাল সাইটে একটা ছায়ার ছবি পোস্ট করেছেন ইরফান খান। আর তার ক্যাপশানে রেনার মারিয়া রিলকের একটি কবিতা উল্লেখ করেছেন ইরফান। যে উদ্ধৃতিতে ইরফানের ঈশ্বরের উপর আস্থাই প্রকাশ পেয়েছে। তিনি লিখেছেন, '' ঈশ্বর আমাদের প্রত্যেকের সঙ্গে কথা বলেন,তিনিই আমাদের সৃষ্টি করেছেন। তিনি সমগ্র রাতে আমাদের সঙ্গে নীরবে হেঁটে চলেন। যার শব্দ আমরা অস্পষ্ট ভাবে শুনতে পাই। ...........কখনও সুন্দর, কখনও বা ভয়ানক সবকিছুই তোমার সঙ্গে ঘটবে। শুধু এগিয়ে চলতে হবে। অনুভূতিই শেষ কথা। কখনও ভেঙে পড়ো না। ...তোমার হাত আমার দিকে এগিয়ে দাও। ''

তার ঠিক কী হয়েছে, তা কিছুদিন আগেই টুইট করে নিজেই জানিয়েছিলেন ইরফান। তিনি জানান,  যে অসুখ তার হয়েছে তা খুব কঠিন। তবে তাকে ঘিরে সবার যে ভালোবাসা রয়েছে সেটাই তাকে শক্তি ও আশা জোগাচ্ছে। তবে 'নিউরোএন্ড্রেক্রেইন টিউমার' কিন্তু মাথায় টিউমার নয় বলেও জানান অভিনেতা। 

বিডিটাইমস৩৬৫/জামি

উপরে