আপডেট : ২০ মার্চ, ২০১৮ ২০:০০

অর্থাভাবে মরতে বসেছেন সালমানের নায়িকা!

অনলাইন ডেস্ক
অর্থাভাবে মরতে বসেছেন সালমানের নায়িকা!

পূজা দাদওয়াল একজন সাবেক বলিউড নায়িকা। যেমন তেমন নন, ভারতের অন্যতম সুপারস্টার সালমান খানের ‘বীরগতি’ ছবিতে তার নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন পূজা। সেই পূজা গত ১৫ দিন ধরে পড়ে আছেন মুম্বাইয়ের একটি টিভি হাসপাতালে। অবস্থা এতটাই খারাপ যে, টাকার অভাবে চিকিৎসাটুকুও পাচ্ছেন না। বাধ্য হয়ে তাই সাহায্য চেয়েছেন ভাইজানের কাছে।

ফিল্মে তেমন সুবিধা করতে পারেনি পূজা। পরে চাকরির দিকে ঝুঁকে পড়েন তিনি। গোয়ার একটি বিলাসবহুল হোটেলের ম্যানেজার হিসেবে কাজ করতেন এই নায়িকা। বিয়ে, সংসার সবই আছে তার। কিন্তু অসুস্থ হওয়ার পর পরিবারের লোকজন তার সঙ্গে যোগাযোগ রাখেনি। এমনকী, চিকিৎসার প্রয়োজনীয় টাকা দেয়াও বন্ধ করে দিয়েছেন। পূজার কয়েকজন কাছের বন্ধু এ সময় তার পাশে দাঁড়ায়। কিন্তু তা প্রয়োজনের তুলনায় যথেষ্ট নয়।

পূজার কথায়, ‘ছয় মাস আগে জানতে পারি, আমার যক্ষা ও ফুসফুসে সংক্রমণ হয়েছে। আমি সাহায্যের জন্য সালমান খানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু এখনও তার সঙ্গে কোনো কথা বলতে পারিনি। যদি এই প্রতিবেদন পড়ে তিনি সাহায্যের জন্য এগিয়ে আসেন তবে খুবই উপকার হয়।’

সালমানের এক ছবির এই নায়িকা আরও বলেন, ‘গত ১৫ দিন ধরে আমি হাসপাতালে ভর্তি রয়েছি। কিন্তু আমার কাছে একটা টাকাও নেই। যেমন চিকিৎসার প্রয়োজন, তেমন চিকিৎসা আমি পাচ্ছি না। এক কাপ চা পান করতে হলেও অন্যের উপরে নির্ভর করতে হচ্ছে।’

অভিনয়ের পাশাপাশি দানবীর হিসেবেও বলিউডের তিন খানের যথেষ্ট সুনাম রয়েছে। তাদের মধ্যে সালমান খান অবশ্যই অন্যতম। অসহায় মানুষের জন্য সালমানের কাজ করার বিভিন্ন ঘটনা বহুবারই দর্শক শুনেছেন। এবার সাবেক নায়িকার সাহায্যের আবেদন তার কাছে পৌছায় কিনা এবং তিনি রাখেন কিনা সেটা দেখার জন্যই অপেক্ষা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে