আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৫:০৯

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বলিউড তারকারা

অনলাইন ডেস্ক
মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বলিউড তারকারা

প্রতিদিনই দুর্ঘটনায় প্রাণ হারাতে হয় অসংখ্য মানুষকে। দুর্ঘটনা তো বলে-কয়ে আসে না। তাই যে কেউ যে কোনো মুহূর্তে দুর্ঘটনার শিকার হতে পারে। আবার কেউ একদম মৃত্যুর মুখ থেকেও ফিরে এসেছেন। তেমনই কয়েকজন বলিউড তারকার সম্পর্কে জেনে নিন। যারা ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েও বেঁচে ফিরেছেন।

১. সাইফ আলী খান

‘কেয়া কহেনা’ ছবির শুটিং চলাকালীন ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন সাইফ আলি খান। একটি পাথরে আঘাত পেয়ে মাথা ফেটে গিয়েছিল। অনেকগুলো সেলাই পড়েছিল মাথায়। সাইফ এই ঘটনাকে জীবনের সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা বলে জানিয়েছিলেন।

২. প্রীতি জিনতা

২০০৪-এ কলম্বোয় ‘টেম্পটেশন ২০০৪’-এর অনুষ্ঠানস্থলে বোমা বিস্ফোরণ হয়েছিল। সেই অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল প্রীতি জিনতার। অনুষ্ঠান করতে সেখানে গিয়েছিলেন শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়া, সাইফ আলি খানরাও। শাহরুখের পারফরম্যান্সের তিন ঘণ্টা পর বিস্ফোরণ হয়। বিস্ফরণে দু’জনের মৃত্যু হয়েছিল। যদিও বলিউড তারকাদের সবাই বেঁচে যান।  

৩. জাইরা ওয়াসিম

‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত জাইরা ওয়াসিম ২০১৭-র জুনে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। শ্রীনগরের বুলেভার্ড রোডে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লেকে পড়ে গিয়েছিল। গাড়িতে জাইরার কয়েকজন বন্ধুও ছিল। স্থানীয় বাসিন্দারাই তাদের উদ্ধার করে হাসাপাতালে নিয়ে গিয়েছিলেন।

৪. সানি লিওন

গত বছর জুনেই ভয়াবহ বিমান দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মহারাষ্ট্র থেকে বিমানে উঠেছিলেন সানি। তাদের প্রাইভেট জেটটি দুর্ঘটনার কবলে পড়ে। বাজে আবহাওয়ার জেরেই হয়েছিল দুর্ঘটনা। পাইলটের বুদ্ধিতে অবশ্য অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছিলেন সবাই।

৫. সনু সুদ

২০১৩-র ডিসেম্বরে ভয়াবহ অভিজ্ঞতার শিকার হয়েছিলেন অভিনেতা সোনু সুদও। বান্দ্রার ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে সোনুর গাড়িতে আগুন ধরে গিয়েছিল। বিলাসবহুল অডি কিউ সেভেনে যাচ্ছিলেন অভিনেতা।
সঙ্গে ছিলেন তার এক বন্ধু। গাড়ির সামনের অংশে আগুন ধরে যাওয়ার পর কোনওমতে প্রাণে বেঁচেছিলেন তারা। পরে দমকল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

৬. সেলিনা জেটলি

২০১১ সালে দক্ষিণী ছবি ‘শ্রীমতি’র শুটিং চলাকালীন দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন সেলিনা জেটলি। স্ট্যান্ড ক্যামেরা খুলে গিয়ে সেলিনার গায়ের উপর পড়েছিল। ক্যামেরা অ্যাসিস্টেন্ট কোনওমতে রক্ষা করেছিলেন সেলিনাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে