আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৪:০৪

দীপিকার কথা জিজ্ঞেস করতেই এড়িয়ে গেলেন রণবীর

অনলাইন ডেস্ক
দীপিকার কথা জিজ্ঞেস করতেই এড়িয়ে গেলেন রণবীর

অবশেষে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন স্যাসি বয় রণবীর সিং। দিপীকা তাঁর জীবনে আশীর্বাদ হয়ে এসেছে বলে জানান রণবীর। গতকাল সম্পর্ক বিষয়ক এক প্রশ্নের জবাবে গণমাধ্যমকে এ কথা বলেন রণবীর।

এমনিতে সব বিষয়ে বেশ প্রাণচঞ্চল দিপীকা-রণবীর জুটি। কিন্তু দুজনের সম্পর্কের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গেলেই লজ্জায় মাথা হেঁট হয়ে যায় তাঁদের। এবার রণবীর নিজেই এক সংবাদ সন্মেলনে তাঁদের সম্পর্কের বিষয়টি পরিষ্কার করেন।

সংবাদ সন্মেলনে রণবীরকে দিপীকার সঙ্গে সম্পর্কের বিষয়ে জিজ্ঞেস করলে প্রথমে কিছুটা ভ্যবাচেকা খেয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও পরবর্তীতে বলেন, ‘দিপীকা আমাকে একজন পরিপূর্ণ মানুষ হতে সাহায্য করেছে। নিজের জীবনে তাঁকে পাওয়া এক ধরনের আশীর্বাদ স্বরূপ।’

রণবীর আরও বলেন, ‘দিপীকার সঙ্গে আমার সম্পর্ক পারস্পরিক শ্রদ্ধার উপর দাঁড়িয়ে। তবে আমি দিপীকার অভিনয়ের গুণমুগ্ধ, কিন্তু দিপীকা মোটেও তা নন। সে আমাকে বলে আমার অভিনয়ে নাকি অতি নাটকীয় ভাব আছে। তবে আমার কাছে দিপীকাই সেরা। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে।‘

এদিকে গত সপ্তাহে ইনস্টাগ্রামে দিপীকা রণবীরের একটি ছবির নিচে দিপীকা লিখেন, ‘আমার…’ ওই কমেন্ট আবার কিছু সময়ের মধ্যেই মুছে ফেলেন দিপীকা।

বিডিটাইমস৩৬৫/জামি

উপরে