আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১৫:৫৯

বাংলাদেশের প্রশংসা করায় সমালোচনার মুখে অমিতাভ

অনলাইন ডেস্ক
বাংলাদেশের প্রশংসা করায় সমালোচনার মুখে অমিতাভ

চলতি নিদাহাস ট্রফিতে গত শুক্রবার কলোম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলংকাকে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। ম্যাচের ঘটনাবহুল শেষ ওভারের ৫ম বলে মাহমুদুল্লাহ রিয়াদের দুর্দান্ত ছক্কায় অবিস্মরণীয় জয়ের পর থেকেই অভিনন্দনের জোয়ারে ভাসছে টাইগাররা। 

এই জয়ের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এছাড়াও দেশ ও বিদেশের অনেক নামিদামি ব্যক্তিত্ব টাইগারদের  শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় আছেন বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনও। 

টুইটারে বাংলাদেশ দলের প্রশংসা করে তিনি লেখেন, ‘নিদাহাস ট্রুফির বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার ম্যাচটি ছিল উত্তেজনায় ঠাসা। শেষ কয়েক বলের আবেগ ও ঝগড়া বাদে পুরো ম্যাচটি ছিল উপভোগ্য। বাংলাদেশের জন্য অবিস্মরণীয় জয়। তাদের জন্য অভিনন্দন এবং শ্রদ্ধা। 

তবে অমিতাভের এই টুইট মোটেও পছন্দ হয়নি অনেক টুইটার ব্যবহারকারীর। টুইটটি নিয়ে নেট দুনিয়ায় তাদের সমালোচনার মুখে পড়েছেন বিগ বি। অনেক টুইটার ব্যবহারকারীর প্রশ্ন, ম্যাচশেষে বাংলাদেশিরা যে আচরণ করেছে, তারপরও তাদের কীভাবে সমর্থন করলেন অমিতাভ?

প্রিতম সাহা নামে এক ব্যবহারকারী অমিতাভের উদ্দেশ্যে টুইটারে লিখেছেন, স্যার ম্যাচটিতে খেলাধুলার সৌন্দর্য নষ্ট হয়েছে এবং তারা খেলোয়ারদের আচরণবিধি ধ্বংস করেছে।

অ্যাংরি ব্ল্যাক ওল নামে এক ব্যবহারকারীর প্রশ্ন, স্যার, প্রতিবাদ জানানোর এই লজ্জাজনক উপায়কে সত্যই আপনি সাপোর্ট করছেন? ম্যাচটি লজ্জাজনক কাজের একটি নতুন মানদণ্ড তৈরি করেছে।

অক্ষয় নামে এক ব্যবহারকারী অমিতাভকে খোঁচা দিয়ে লিখেছেন, স্যার আপনি নাগিন ড্যান্সের কথা বলতে ভুলে গেছেন।

সৌরভ নামে আরেক ব্যবহারকারীর মতে, ম্যাচ শেষে ড্রেসিং রুমের দরজা ভাঙার ঘটনায় খেলাধুলার সৌন্দর্য পুরোটাই ধ্বংস হয়ে গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে