আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১৫:৫৪

সুস্মিতার কোমরে টাইগার!

অনলাইন ডেস্ক
সুস্মিতার কোমরে টাইগার!

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের প্রোফাইলের ছবিতে সাড়া ফেলে দিয়েছেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

বলিউড সুন্দরী ওই ছবিতে তুলে ধরেছেন তার কোমরের সৌন্দর্য। যাতে আঁকা রয়েল বেঙ্গল টাইগারের ট্যাটু।

দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এর প্রথমটিতে দেখা যাচ্ছে, আকর্ষণীয় একটি কালো টপ পরে দেয়ালের উল্টোদিকে পিঠ করে দাঁড়িয়ে রয়েছেন সুস্মিতা। এতে ফুটে উঠেছে তার কোমরের ট্যাটু। তবে দ্বিতীয় ছবিতে তার কোমরের ট্যাটু আরও বেশি স্পষ্ট।

ছবির সঙ্গে একটা বক্তব্যও জুড়ে দিয়েছেন সুস্মিতা। তিনি লিখেছেন-আমার পিঠে আমি এই ট্যাটু করিয়েছি!!! যারা আমাকে এ বিষয়ে জিজ্ঞেস করেন, তাদের বলছি- এটি আমার আত্মা ও মনকে আলোকিত করেছে। এটি পদ্মের মতো কোমল, বিড়ালের ন্যায় ছটফটে ও ক্ষিপ্র। এর সব কিছুই নির্ভর করছে আমার শরীরের কোন দিকটি আপনার নজরে পড়েছে, তার ওপর। তার চোখ পড়েছে আমার পিঠে। সে যখন বড় বড় চোখে আমার দিকে তাকিয়েছে, আমার সঙ্গে বন্ধুত্ব ভাগাভাগি করেছে; তোমাকে ভালোবাসি- হে লোক।আমার পিঠে আমি এই ট্যাটু করিয়েছি!!! যারা আমাকে এ বিষয়ে জিজ্ঞেস করেন, তাদের বলছি- এটি আমার আত্মা ও মনকে আলোকিত করেছে। এটি পদ্মের মতো কোমল, বিড়ালের ন্যায় ছটফটে ও ক্ষিপ্র। এর সব কিছুই নির্ভর করছে আমার শরীরের কোন দিকটি আপনার নজরে পড়েছে, তার ওপর। তার চোখ পড়েছে আমার পিঠে। সে যখন বড় বড় চোখে আমার দিকে তাকিয়েছে, আমার সঙ্গে বন্ধুত্ব ভাগাভাগি করেছে; তোমাকে ভালোবাসি- হে লোক।

অভিনেত্রী সুস্মিতা বরাবরই স্বাধীনচেতা। বিভিন্ন সময়ে রোমান্সে জড়ালেও চল্লিশে পা রেখেও ব্যাচেলর তিনি। এর মধ্যে কন্যাসন্তান দত্তক নিয়ে মা হয়ে চমকে দিয়েছেন সবাইকে।

এ বলিউড সুন্দরী অনেক দিন ধরেই সিনেজগত থেকে দূরে রয়েছেন। তবে ভক্তদের জন্য মাঝেমধ্যেই সামাজিকমাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি।

এসব ছবিতে কখনও নিজেকে, কখনও বা তার দুই পালক মেয়েকে তুলে ধরে থাকেন। এবার রয়েল বেঙ্গল টাইগারকে তুলে ধরলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে