আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১৩:০২

ঋত্বিকের ৬৪ বছর বয়সী মায়ের কাণ্ড

অনলাইন ডেস্ক
ঋত্বিকের ৬৪ বছর বয়সী মায়ের কাণ্ড

বলিউডের সব চাইতে হ্যান্ডসাম ও সেক্সি অভিনেতা বলা হয় ঋত্বিক রোশনকে। ৪৪ বছর বয়সেও তার ধারে কাছে আসতে পারবেন না বছর কুড়ির কোনো যুবকও। শুধু লুকস নয়, ফিজিক, ট্যালেন্ট সব মিলিয়ে কমপ্লিট একটা প্যাকেজ তিনি। তাকে আর নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। নতুন করে আলোচনায় ‘গ্রিক গড’ খ্যাত নায়ক ঋত্বিকের মায়ের কাণ্ড নিয়ে।

চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের সহধর্মিনী ও ঋত্বিকের মা পিংকি রোশনের বয়স এখন ৬৪। এই বয়সী একজন মহিলা ফিট থাকার জন্য বড়জোর কী করবেন? সকাল সকাল রানিং শ্যুজ পরে বাসার সামনের পার্কে যাবেন মর্নিং ওয়াক করতে। অথবা বাড়িতেই একটু আধটু এক্সারসাইজ করবেন৷ খাবার দাবার একটু বেছে বেছে খাবেন। এর থেকে বেশি আর কী বা করতে পারে?

কিন্তু সম্প্রতি প্রকাশিত ঋত্বিকের মা, পিংকি রোশনের জিম সেশনের ভিডিও দেখানো হলে সেই সব মহিলারা হজম করতে পারবেন না। ৬৪ বছর বয়সেও ফিটনেস ঠিক রাখার জন্য ওয়েট লিফ্ট করছেন রীতিমতো। জিমওয়েরে তার বয়স একেবারেই ধরা যাচ্ছে না৷ তার ওপর আবার ওয়ার্ক আউট৷ অনায়াসেই ইয়াং মেয়েদের মতো ফিটনেস কম্পিটিশন দিতে পারেন তিনি।

মায়ের জিম টাইমের সেই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন ছেলে ঋত্বিক রোশন নিজেই। ক্যাপশন দিয়েছেন যে, তিনি কী তার মায়ের এই ওয়ার্ক আউট প্রেরণা হিসেবে নেবেন নাকি প্রতিযোগীতা হিসেবে নেবেন। বেশ কনফিউজড বলিউডের হার্টথ্রব এই অভিনেতা, তবে গর্বিত তার চেয়ে ঢের বেশি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে