আপডেট : ১৬ মার্চ, ২০১৮ ১৯:১৮

দু’বার জেল খেটেছেন অজয় দেবগণ!

অনলাইন ডেস্ক
দু’বার জেল খেটেছেন অজয় দেবগণ!

পর্দায় পুলিশ হয়ে বহুবার অপরাধীকে জেলে পুরতে দেখা যায় অজয় দেবগণকে। কিন্ত বাস্তবে নিজে দু’বার জেল খেটেছেন বলে জানিয়েছেন এই অভিনেতা। নতুন ছবি ‘রেইড’ এর প্রচারনায় এসে এমন তথ্য জানান তিনি।

অজয় জানান, ‘খুব দুরন্ত শৈশবে ছিল আমার। সারাদিন বন্ধুদের সঙ্গে হইচই করা আর রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ানোই ছিল আমার একমাত্র নেশা। এমনই কিছু কর্মকাণ্ডে কয়েকজন বন্ধুসহ আমাকে হাজতে নিয়ে যায় পুলিশ। এরপর বাবা গিয়ে সেখান থেকে ছাড়িয়ে আনেনে। এমনকি একবার বাবার বন্দুকও চুরি করি। এছাড়া এক কনসার্টে নিজেরা হট্রগোল না করেও ফেঁসে যাই। সেবার অপরাধ না করেও জেলে যেতে হয়েছিল।‘

প্রসঙ্গক্রমে তাঁর প্রকৃত নাম অজয় নয় বলেও জানান তিনি। তাঁর আসল নাম বিশাল।

অজয় আরও জানান, ১৯৯১ সালে তিনি যখন বলিউডে পা রাখছিলেন, বেশ কয়েকজন নতুন অভিনেতা আসেন, প্রত্যেকের নাম বিশাল। তাঁদের মধ্যে একজন আবার অভিনেতা মনোজ কুমারের ছেলে। এ নিয়ে গন্ডগোল তৈরি হবে বুঝে নিজের নাম বদলে অজয় করেন তিনি।

এছাড়া নিজের প্রথম ছবি ‘ফুল অউর কাঁটে’-তে অভিনয় করতে বাধ্য হয়েছিলেন তিনি। বাউন্ডুলে স্বভাবের ছিলেন বলে বাড়ির লোকজন জোর করে তাঁকে বলিউডে নামিয়ে দেন।

উল্লেখ্য, ‘রেইড’ ছবিটি ভারতের আয়কর সংক্রান্ত জতিলতা নিয়ে তৈরি হয়েছে। ছবিতে অজয়কে একজন আয়কর অফিসারের ভূমিকায় দেখা যাবে। ছবিটি ১৬ মার্চ শুক্রবার মুক্তি পাচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে